সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া যুবক নির্যাতনকারী ডাকাত শাহ আলম গ্রেপ্তার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ৩০ জুলাই, ২০২২

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া যুবক নির্যাতনকারী ডাকাত শাহ আলম গ্রেপ্তার


সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া যুবক নির্যাতনকারী ডাকাত শাহ আলম গ্রেপ্তার


আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে যুবককে পেটানোর ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়া ডাকাত শাহ আলমকে গ্রেপ্তার করেছে সোনারগাঁ থানা পুলিশ। 


শুক্রবার(৩০শে জুলাই)সকালে তাকে গ্রেপ্তারের পর আদালতে প্রেরণ করা হয়। 


অভিযুক্ত শাহ আলম নিজেকে পুলিশের সোর্স পরিচয় দিয়ে দীর্ঘদিন ধরে ডাকাতি,মাদক ব্যবসা ও সন্ত্রাসী কর্মকাণ্ডে লিপ্ত বলে জানিয়েছে স্থানীয়রা। 


গ্রেপ্তারকৃত শাহ আলম উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের কাবিলগঞ্জ গ্রামের মৃত শাহাবুদ্দিনের ছেলে ও মোগরাপাড়া বাড়ীমজলিশ গ্রামে তার বোনের বাড়িতে বসবাস করে।

স্থানীয়রা জানান,শাহ আলম নিজেকে পুলিশের সোর্স পরিচয় দিয়ে দীর্ঘদিন ধরে মাদক ও সন্ত্রাসী কর্মকাণ্ডে লিপ্ত ছিল। সাধারণ মানুষকে জিম্মি করে মারধর করে অর্থ আদায় করাই তার মুল পেশা। পুলিশের সোর্স পরিচয় দেওয়ায় কেউ কিছু বলতে সাহস পায়নি। তার অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী।সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া নির্যাতিত যুবক ডাকাত সাদ্দামের সহযোগী,ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, অভিযুক্ত শাহ আলম গান বাজিয়ে নাচতে নাচতে ওই যুবককে বেধম লাঠিপেটা করছে। পেটানোর সময় ওই যুবক হাউমাউ করে চিৎকার করলেও সে একের পর এক আঘাত করে যাচ্ছে। অবশেষে ভিডিওটি ভাইরাল হওয়ায় তাকে গ্রেপ্তার করা হয়।


সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান পিপিএম বলেন, দুই ডাকাতের দ্বন্দ্বে ভিডিও ফেসবুকে ভাইরাল হয়। যদিও ভিডিও ফেসবুকে আসার আগেই তাকে সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে থেকে গ্রেপ্তার করে পুলিশ। শাহ আলমের সঙ্গে পুলিশের কোনো সম্পর্ক নেই। পুলিশের নাম ব্যবহার করে অবৈধভাবে অর্থ আদায়, ডাকাতি ও মাদক ব্যবসা করত, সে মূলত ডাকাত। গ্রেপ্তারের পর তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭