সোনারগাঁয়ে শিক্ষার্থী নিহতের ঘটনায় র‍্যাবের হাতে চালক আটক - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ৩০ জুলাই, ২০২২

সোনারগাঁয়ে শিক্ষার্থী নিহতের ঘটনায় র‍্যাবের হাতে চালক আটক


সোনারগাঁয়ে শিক্ষার্থী নিহতের ঘটনায় র‍্যাবের হাতে চালক আটক


আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের দড়িকান্দি এলাকায় সৌদিয়া পরিবহনের ধাক্কায় ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির ২ শিক্ষার্থীর নির্মম মৃত্যুর ঘটনায় পলাতক ঘাতক বাস চালক মোঃ সহিদুল ইসলাম (৪২) কে গ্রেফতার করেছেন র‌্যাব-১১র একটি অভিযানিক দল।

গত বৃহস্পতিবার(২৯ জুলাই) রাত সারে নয়টায় র‌্যাব-৭ এর সহায়তায় ফেনী সদর মহম্মদপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ঘাতক বাস চালক সহিদুল ইসলাম চট্টগ্রাম জেলার চন্দনাইস থানার পশ্চিম হাসানদন্ডি উত্তরপাড়া এলাকার ইমাম হোসেনের ছেলে।

উল্লেখ্য গত ১৫ জুলাই রাজধানীর ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির ১০/১২ জন শিক্ষার্থী দুইটি প্রাইভেটকারযোগে নারায়ণগঞ্জ পানামসিটিতে আনন্দ ভ্রমণের উদ্দেশ্যে রওনা হয়। পথিমধ্যে সকাল আনুমানিক ১০.৪০মিনিটের দিকে সোনারগাঁ থানার দড়িকান্দি এলাকায় ভ্রমণের উদ্দেশ্যে বের হওয়া ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি শিক্ষার্থীদের বহনকৃত একটি প্রাইভেটকারকে সায়েদাবাদগামী সৌদিয়া পরিবহন বাসের চালক দ্রুত ও বেপরোয়া গতিতে চালিয়ে সজোরে ধাক্কা দিলে প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে যায় এবং প্রাইভেটকারে থাকা ৫ জন শিক্ষার্থী গুরুতর আহত হয়।

আহতদেরকে প্রথমে আল বারাকা হাসপাতাল, মদনপুরে প্রেরণ করলে কর্তব্যরত চিকিৎসক তাদের প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। আহতদের মধ্যে মোছাঃ সুমাইয়া রহমান মাহিমা (২২) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এবং ইব্রাহীম মাহমুদ রাহাত (২৭) হার্ট স্পেশালিষ্ট হসপিটাল, শ্যামলী, ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করে।

এ দূর্ঘটনায় কাঁচপুর হাইওয়ে থানা কর্তৃক সোনারগাঁ থানায় সড়ক ও পরিবহন আইন ২০১৮ এর ৯৮/১০৫ ধারায় একটি মামলা দায়ের করেন, যার মামলা নং-২৯ তারিখ ১৬/০৭/২০২২ইং। এরই প্রেক্ষিতে র‌্যাব একটি ছায়া তদন্ত শুরু করে এবং ঘাতক বাস চালককে আইনের আওতায় নিয়ে আসতে গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে। গোয়েন্দা নজরদারী ও তথ্যপ্রযুক্তির সহায়তায় গত বৃহস্পতিবার সারে নয়টায় র‌্যাব-৭ এর সহায়তায় র‌্যাব-১১,র অভিযানিক দল ফেনী জেলার ফেনী সদর থানার মহম্মদপুর এলাকা হতে গ্রেফতার করে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭