সোনারগাঁয়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ১ কোটি ৩১লাখ টাকার নিষিদ্ধ জাল জব্দ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০২২

সোনারগাঁয়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ১ কোটি ৩১লাখ টাকার নিষিদ্ধ জাল জব্দ


সোনারগাঁয়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ১ কোটি ৩১লাখ টাকার নিষিদ্ধ জাল জব্দ

সোনারগাঁ প্রতিনিধিঃ-নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ১ কোটি ৩১লাখ টাকার বিভিন্ন ধরণের নিষিদ্ধ জাল আটক করা হয়েছে। এসময় ভ্রাম্যমাণ আদালতের অভিযান টের পেয়ে জাল ব্যবসায়ীরা পালিয়ে যায়। 


বৃহস্পতিবার দুপুরে উপজেলার বৈদ্যোরবাজার ইউপির আনন্দ বাজার এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। 


এসময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন, ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি)মোঃ ইব্রাহিম। 


নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ইব্রাহিম বলেন, জাতীয় মৎস্য সপ্তাহের নির্ধারিত কর্মসূচির অংশ হিসেবে আজ দুপুর থেকে মেঘনা নদের বিভিন্ন পয়েন্টে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়। এ সময় ৫০লক্ষ মিটার কারেন্ট জাল ও ১০০০ টি চায়না দুয়ারী জাল আটক করে ধ্বংস করা হয়।


এ ব্যাপারে সোনারগাঁ উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা জেসমিন আক্তার বলেন, নারায়ণগঞ্জ জেলা মৎস্য কর্মকর্তা আয়নাল হক ও বাংলাদেশ কোস্ট গার্ডের যৌথ উদ্যোগে উপজেলার বৈদ্যোরবাজার ইউনিয়নের আনন্দবাজারে অভিযান চালিয়ে ৫০লক্ষ মিটার কারেন্ট জাল ও ১০০০ টি চায়না দুয়ারী জাল আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে জাল পুড়িয়ে ধ্বংস করা হয়েছে।


অভিযান পরিচালনা কালে সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা জেসমীন আক্তার ছারাও  আরো উপস্থিত ছিলেন সোনারগাঁ স্টেশন কমান্ডার,পাগলা স্টেশন, বাংলাদেশ কোস্টগার্ডসহ অন্যান্য কর্মকর্তারা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭