সোনারগাঁয়ে নিখোঁজের ২ দিন পর শিশু শিক্ষার্থীর মরদেহ উদ্ধার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০২২

সোনারগাঁয়ে নিখোঁজের ২ দিন পর শিশু শিক্ষার্থীর মরদেহ উদ্ধার


সোনারগাঁয়ে নিখোঁজের ২ দিন পর শিশু শিক্ষার্থীর মরদেহ উদ্ধার


আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে নিখোঁজের ২ দিন পর হুমায়ারা (৮) নামের এক শিশু শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে সোনারগাঁ থানা পুলিশ। এ ঘটনায় বৈশাখী আক্তার নামের এক নারীকে আটক করেছে পুলিশ। আটককৃত বৈশাখী আক্তার নিহত হুমায়রার ভাবি।


বৃহস্পতিবার সকালে উপজেলার পিরোজপুর ইউপির নয়াগাঁও এলাকায় নদীর পাড় থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।


নিহত হুমায়ারা উপজেলার পিরোজপুর ইউনিয়নের মৃধাকান্দি গ্রামের দুলাল মিয়ার মেয়ে। সে নাগেরগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্রী।


জানা যায়, উপজেলার পিরোজপুর ইউপির মৃধাকান্দি গ্রামের দুলাল মিয়ার মেয়ে হুমায়রা গত সোমবার থেকে নিখোঁজ ছিল। বিভিন্ন স্থানে খোঁজ করে তার কোন সন্ধান না পেয়ে তার পিতা ওইদিন সন্ধ্যায় সোনারগাঁ থানায় একটি সাধারণ ডায়রী করেন। বৃহস্পতিবার সকালে উপজেলার পিরোজপুর ইউপির নয়াগাঁও এলাকায় নদীর পাড়ে লাশটি দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করন।


এদিকে পরিবারের লোকজন নিহত হুমায়রার ভাবি বৈশাখী আক্তারের এ হত্যাকান্ডের সঙ্গে সম্পৃক্ততার অভিযোগ তুললে পুলিশ বৈশাখী আক্তারকে আটক করে। এ হত্যাকান্ডের সঙ্গে আরো কেউ জড়িত থাকার সন্দেহ করেছেন নিহতের মা।


সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হাফিজুর রহমান পিপিএম জানান, ধারণা করা হচ্ছে শিশুটি হত্যাকাণ্ডের শিকার হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে বিস্তারিত জানা যাবে, এ ঘটনায় থানায় এখনো কোনো অভিযোগ বা মামলা হয়নি। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে নিহতের ভাবিকে আটক করা হয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭