রোড পার্মিট থাকার পরও বোরাক এসি সার্ভিসের বিরুদ্ধে অপপ্রচার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ২২ জুলাই, ২০২২

রোড পার্মিট থাকার পরও বোরাক এসি সার্ভিসের বিরুদ্ধে অপপ্রচার


রোড পার্মিট থাকার পরও বোরাক এসি সার্ভিসের বিরুদ্ধে অপপ্রচার 

 

সোনারগাঁ সংবাদাতাঃ  নারায়ণগঞ্জের সোনারগাঁ হতে ঢাকা পলাশী,নীলক্ষেত,শাহবাগ,হাটখোলা, শনিরআখরা,কাঁচপুর,মদনপুর,গুলিস্তান পর্যন্ত সরকারীভাবে রুট অনুমোদন পাওয়ার পর বাংলাদেশ সরকারের সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী জনাব ওবায়দুল কাদের এমপি সোনারগাঁও মোগড়াপাড়া চৌরাস্তায় উপস্থিত হয়ে বোরাক এসি সার্ভিসের কার্যক্রম শুভ উদ্বোধন করেন। 


বোরাক এসি সার্ভিসের চেয়ারম্যান হাজী মোঃ সারোয়ার জানান,যাত্রীদের সুবিধার্থে বোরাক এসি সার্ভিস সোনারগাঁওয়ের মেঘনা ঘাট থেকে ঢাকা পর্যন্ত সকাল ৭টা থেকে রাত ৮টা পর্যন্ত কখনো কখনো যাত্রীদের অতিরিক্ত চাপ থাকলে এবং বিশেষ বিশেষ দিবসে রাত ৯টা পর্যন্ত  নিরবিচ্ছিন্ন ভাবে সুনামের সহিত বাস চলাচল করে আসছে।সরকারী রুট অনুমোদন সহ সকল দফতরের অনুমোদন নিয়ে সরকারী নিয়ম নীতিকে শতভাগ শ্রদ্ধার সাথে পালন করে যাচ্ছে বোরাক এসি সার্ভিস। বর্তমানে বিভিন্ন নিত্য প্রয়োজনীয় সামগ্রির মূল্য বৃদ্ধির পরও সকল শ্রেণী পেশার মানুষ যাতে করে বোরাক এসি সার্ভিস দিয়ে চলাচল করতে পারে তাই টিকেট মূল্য অতি সামান্য হাতের নাগালেই রাখা হয়েছে।তবে ঢাকা থেকে সোনারগাঁওয়ে বোরাক এসি সার্ভিস চালু হওয়ার পর থেকেই কিছু অসাধু কূচক্রীমহল আমাদের পরিবহণের বিরুদ্ধে রুট অনুমোদন নেই বলে মিথ্যা অপপ্রচার করে যাচ্ছে।আমি বোরাক এসি সার্ভিসের পক্ষ থেকে তাদের মিথ্যা অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সেই সাথে জানাতে চাই সকল শ্রেণী পেশার যাত্রীদের সুবিধার্থে বোরাক এসি সার্ভিস সর্বদা যাত্রী সেবায় নিয়োজিত থাকবে।


মোগড়াপাড়া চৌরাস্তা থেকে বোরাক এসি সার্ভিস দিয়ে ঢাকা গুলিস্তান যাওয়ার পথে এই প্রতিবেদকের সাথে কথা হয় সরকারী চাকরীজীবি মোঃ জুয়েল আহম্মেদ বলেন,এই রোডে বোরাক এসি সার্ভিস চালু হওয়ায় আমরা খুব আরামদায়ক ভাবে যাতায়াত করতে পারছি। বোরাক এসি বাস দিয়ে ঢাকা থেকে সোনারগাঁওয়ে অতি স্বল্প সময়ে আসা যাওয়া করে অফিসে কাজ করতে পারছি।আমি বোরাক এসি সার্ভিসের আরও সফলতা কামনা করছি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭