রূপগঞ্জে ট্রাফিক ইন্সপেক্টর পরিচয়ে চাঁদাবাজিকালে গ্রেপ্তার-১ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১২ জুলাই, ২০২২

রূপগঞ্জে ট্রাফিক ইন্সপেক্টর পরিচয়ে চাঁদাবাজিকালে গ্রেপ্তার-১


রূপগঞ্জে ট্রাফিক ইন্সপেক্টর পরিচয়ে চাঁদাবাজিকালে গ্রেপ্তার-১


মোঃ মোয়াশেল ভূঁইয়া


নারায়ণগঞ্জের রূপগঞ্জে ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) পরিচয় দিয়ে চাঁদাবাজিকালে রুবেল আহমেদ (৩৬) নামে এক চাঁদাবাজকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১ সিপিসি-৩। 


সোমবার (১১ জুলাই) বিকাল সোয়া ৫টার দিকে র‌্যাব-১,সিপিসি-৩,পূর্বাচল ক্যাম্পের একটি আভিযানিক দল উপজেলার পূর্বাচল উপশহরস্থ কাঞ্চন টু কুড়িল বিশ^রোডগামী ৩০০ফুট রোডের ৬ নং ব্রীজের উপর থেকে তাকে গ্রেপ্তার করে। 


গ্রেপ্তারকৃত রুবেল আহমেদ ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলার পিকা বাগানবাড়ি এলাকার মৃত আব্দুল হালিম আহমেদের ছেলে। বর্তমানে রূপগঞ্জ উপজেলার কুশাব তেতুল তলা রকিবের বাড়িতে ভাড়া থাকেন। 


রূপগঞ্জ থানায় এজাহারসূত্রে জানা যায়, সোমবার বিকালে  র‌্যাব-১, সিপিসি-৩, পূর্বাচল ক্যাম্পের একটি আভিযানিক দল উপজেলার ছমু মার্কেট এলাকায় ডিউটি করাকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন পূর্বাচল উপশহরস্থ কাঞ্চন টু কুড়িল বিশ^রোডগামী ৩০০ফুট রোডের ৬ নং ব্রীজের উপর ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) পরিচয় দিয়ে এক ব্যক্তি রাস্তায় চলাচলকারী বিভিন্ন যানবাহন থামিয়ে কাগজপত্র চেক করছে এবং চালকদের নানা ভয়-ভীতি দেখিয়ে চাঁদা আদায় করছে। 


এমন সংবাদের ভিত্তিতে তারা তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছলে ট্রাফিক পুলিশের টিআই পরিচয় দেয়া রুবেল পালানোর চেষ্টা করলে ঘটনাস্থলে উপস্থিত লোকজনের সাথে ধস্তা-ধস্তি করে আহত হয়। পরে আহত অবস্থায় তাকে আটক করে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়। 


 এসময় রুবেল আহমেদের কাছ থেকে উদ্ধার করা হয় নেভী-ব্লু রংয়ের একটি টুপি যার সামনে বাংলাদেশ পুলিশের মনোগ্রাম ও পিছনে ইংরেজিতে পুলিশ লেখা আছে, নীল রংয়ের একটি লেজার লাইট, দুটি স্মার্ট ও একটি বাটন মোবাইল ফোন, ব্রাক ব্যাংকের রুবেল আহমেদ নামীয় একটি ভিসা কার্ড, নগদ টাকাসহ একটি মোটর সাইকেল। পরে তাকে রূপগঞ্জ থানায় সোপর্দ করা হয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭