সোনারগাঁয়ে গলায় ফাঁস দিয়ে যুবক আত্মহত্যা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ১৩ জুলাই, ২০২২

সোনারগাঁয়ে গলায় ফাঁস দিয়ে যুবক আত্মহত্যা


সোনারগাঁয়ে গলায় ফাঁস দিয়ে যুবক আত্মহত্যা 


সোনারগাঁ প্রতিনিধিঃ-নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে গলায় ফাঁস দিয়ে মারুফ (২৫) নামের এক যুবক আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। 

বুধবার সকাল সারে ১১টার দিকে উপজেলার মোগরাপাড়া ইউপির ৩ নং ওয়ার্ডের বাড়ি মজলিশ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মারুফ ওই এলাকার আব্দুস সালামের ছেলে।


মারুফের পিতা আব্দুস সালাম জানান, বুধবার সকালে মারুফ নিজ ঘরে ঘুমিয়ে ছিলো, তাকে ডাকতে তার রুমের দরজা ধাক্কালে কোনো সাড়া শব্দ না-পেয়ে রুমের ভেন্টিলেটর দিয়ে তাকালে ওয়াশরুমের আড়ার সঙ্গে ফাঁস লাগানো অবস্থায় তাকে দেখতে পাই।পরে আশেপাশের লোকজনকে ডেকে রুমের দরজা ভেঙে ওয়াশ রুমের ভেতর থেকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেই।তবে নিহত যুবক মারুফ মানসিকভাবে ভারসম্যহীন ছিলো বলে জানান তার পিতা।


সোনারগাঁ থানার এস আই নরুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসে মারুফের ঝুলন্ত লাশ উদ্ধার করি। নিহত মারুফ পরিবারের কাউকে কিছু না বলে ঘরের দরজা বন্ধ করে ওয়াশরুমের সিলিংয়ে সঙ্গে রশি বেঁধে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। মারুফ মানসিকভাবে ভারসম্যহীন ছিল বলে জানান। সুরতহাল রিপোর্টে অন্য কোনো আলামত পাওয়া যায়নি। তার বাবা-মা ও স্থানীয়দের কোনো অভিযোগ নেই।


সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান পিপিএম বলেন, গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যার ঘটনায় একটি লাশ উদ্ধার করা হয়েছে তদন্ত করে ব্যবস্থা করা হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭