সোনারগাঁয়ে নারীসহ ৪ জনকে পিটিয়ে জখম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ১৭ জুলাই, ২০২২

সোনারগাঁয়ে নারীসহ ৪ জনকে পিটিয়ে জখম


সোনারগাঁয়ে নারীসহ ৪ জনকে পিটিয়ে জখম 


সোনারগাঁ প্রতিনিধিঃ-জমি নিয়ে বিরোধের জের ধরে নারায়নগঞ্জ সোনারগাঁয়ের গজারিয়া পাড়া এলাকায় নারীসহ একই পরিবারের সদস্যদের পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক ভাবে আহত করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষর বিরুদ্ধে। এবিষয়ে সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ঐ নারীর বড় ভাই হাবিবুর রহমান।

এলাকাবাসী ও পুলিশ জানায়, উপজেলার সাদীপুর ইউনিয়নের গজারিয়াপাড়া এলাকার রুনা আক্তারের সাথে একই এলাকার শাহজাহানের সাথে জমি নিয়ে বিরোধ চলে আসছিলো। এর জেড় ধরে গত শুক্রবার রাতে শাহজাহান মিয়ার নেতৃত্বে রোমান মিয়া, খোকন মিয়া, আমিন মিয়া, শান্ত মিয়া সহ অজ্ঞাত নামা ৪/৫ জন দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে ঘড়ের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করিয়া রুনা আক্তারকে না পাইয়া তার পুত্র আকাশ ও কন্যা তাসমিনকে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক ভাবে আহত করে।

 

এসময় বিবাদীরা ঘড়ে থাকা নগদ ৪৫ হাজার টাকা সহ স্বর্নালংকার নিয়ে যায়।খবর পেয়ে রুনার ভাই হাবিবুর রহমান তাদের রক্ষা করতে আগাইয়া আসলে বিবাদীরা তাকেও পিটিয়ে আহত করে। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


এবিষয়ে আহতদের মামা হাবিবুর রহমান বাদী হয়ে শনিবার সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। হাবিবুর রহমান বলেন,বিবাদীরা জমি নিয়ে বিরোধের কারণে আমার বোনকে হত্যা করার জন্য এ হামলা চালায়। বোনকে না পেয়ে তারা আমার ভাগিনা ভাগ্নীকে সহ আমাকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে মালামাল লুট করে নিয়ে যায়। অপরদিকে অভিযুক্ত শাহজাহান বলেন, জমি নিয়ে বিরোধ আছে সত্য কিন্তু আমি তাদের পিটাইনি। আমার লোকজন কি করেছে তা আমার জানা নেই।



সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি হাফিজুর রহমান পিপিএম জানান, মারামারির ঘটনায় একটি লিখিত অভিযোগ নেয়া হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭