রূপগঞ্জে পুলিশের অভিযানে সন্ত্রাসীদের বাঁধা, আতঙ্কিত এলাকাবাসী - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ১৭ জুলাই, ২০২২

রূপগঞ্জে পুলিশের অভিযানে সন্ত্রাসীদের বাঁধা, আতঙ্কিত এলাকাবাসী


রূপগঞ্জে পুলিশের অভিযানে সন্ত্রাসীদের বাঁধা, আতঙ্কিত এলাকাবাসী


মোঃ মোয়াশেল ভূঁইয়াঃ-রূপগঞ্জ থানা পুলিশের উদ্যোগে মাদক উদ্ধার, সন্ত্রাসী কর্মকান্ড, চাঁদাবাজি রোধ ও আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে রাখতে পুলিশ গত তিন দিন ধরে ক্রাইম জোন খ্যাত চনপাড়া ও নাওড়া এলাকায় গত বুধবার থেকে পুলিশ অভিযান পরিচালনা করে আসছে। এসময় নাওড়া এলাকার কতিপয় সন্ত্রাসী পুলিশের অভিযানে বাঁধার সৃষ্টি করে। ফলে নাওড়া এলাকাবাসী আতঙ্ক নিয়ে জীবনযাপন করছে।


পুলিশ জানায়, গত বেশ কিছুদিন ধরে নাওড়া এলাকার কতিপয় সন্ত্রাসীরা মোশারফ মেম্বারের বাড়িসহ এলাকার নিরীহ মানুষের বাড়িঘরের হামলা চালিয়ে ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটায়। এ ঘটনার পর এলাকাবাসী রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন। পরে পুলিশ আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে নাওড়া এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করেন। 


 নাওড়া এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সন্ত্রাসী ও ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামী গ্রেফতার করতে পুলিশ অভিযান চালায়। চলমান অভিযানকে বাঁধাগ্রস্থ করতে নাওড়া এলাকার সন্ত্রাসীরা শুক্রবার রাতে পুলিশকে লক্ষ করে ইট পাটকেল নিক্ষেপ করে চলমান অভিযানে বাঁধার সৃষ্টি করে।


এলাকাবাসী জানায়, নাওড়া এলাকায় কিছু চিহ্নিত সন্ত্রাসীদের কারনে তারা বাড়িঘরের থাকতে পারছে না। পুলিশ অভিযান চালিয়ে যাওয়ার পর রাতেই আবার সন্ত্রাসীরা বাড়িঘরের হামলা চালায়। তারা সন্ত্রাসীদের ভয়ে স্বাভাবিক জীবন যাপনও করতে পারছেনা ।


স্থানীয় প্রশাসনের কাছে নাওড়া এলাকাবাসীর দাবী সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।


রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ এ এফ এম সায়েদ বলেন, রূপগঞ্জে কোনো সন্ত্রাসী কর্মকান্ড হতে দেওয়া যাবে না। সন্ত্রাসীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭