ব্যবসায়ীকে কুপিয়ে জখম,স্ত্রী’র শ্লীলতাহানি ও টাকা লুট - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২৬ জুন, ২০২২

ব্যবসায়ীকে কুপিয়ে জখম,স্ত্রী’র শ্লীলতাহানি ও টাকা লুট


ব্যবসায়ীকে কুপিয়ে জখম,স্ত্রী’র শ্লীলতাহানি ও টাকা লুট


বন্দর প্রতিনিধিঃ-নারায়ণগঞ্জের বন্দরে তুচ্ছ ঘটনার জের ধরে কাজল(৩৬)নামে এক স্যানেটারী ব্যবসায়ীকে জোরপূর্বক প্রতিষ্ঠান থেকে তুলে নিয়ে কুপিয়ে জখম করে ক্যাশ বাক্সে রক্ষিত নগদ ৭০ হাজার টাকা লুটে নিয়েছে উচ্ছশৃঙ্খল পিতা-পুত্র ও তাদের সহযোগীরা। 


২৫ জুন শনিবার সন্ধায় থানার ২৫নং ওয়ার্ডের চৌরাপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে। আহত কাজল মিয়াকে গুরুতর অবস্থায় বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভতি করা হয়েছে। 


এ ঘটনায় শনিবার রাতে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের হয়েছে। 


অভিযোগে উল্লেখ করা হয়,শনিবার বিকেল ৫টায় ২৪নং ওয়ার্ডের চৌরাপাড়া এলাকার মৃত হাকিম মিয়ার ছেলে মনির হোসেন গংয়ের একটি জুটের ট্রাক এলাকায় প্রবেশ করতে গিয়ে একই এলাকার মৃত নুরুজ্জামানের ছেলে কাজল মিয়ার মালিকানা কাজল স্যানেটারী হাউজ সংলগ্ন বৈদ্যুতিক খুঁটির তার ছিঁড়ে ফেলে। এ সময় স্যানেটারী দোকান মালিক কাজল ট্রাক চালককে গাড়ি থামাতে বললে ট্রাক চালক তার উপর চড়ায়। এ নিয়ে উভয়ের মধ্যে বাক-বিতন্ডা হলে চালক আবুল হোসেন কাজলকে অকথ্য ভাষায় গালমন্দ করে। কাজল এর প্রতিবাদ করলে আবুল মোবাইল ফোনে মনির হোসেনকে খবর দিলে মনির হোসেন তার ছেলে রিফাত রানা পিয়াস,নিলয়,ঋৃত্তিক,সালাউদ্দিন মিয়ার ছেলে সুমন,মৃত আজীম মিয়ার ছেলে ইমরানসহ ২৫/৩০জনের একটি সংঘবদ্ধ দল ধারালো অস্ত্র-সস্ত্র নিয়ে কাজলকে জোরপূর্বক দোকান থেকে তুলে এনে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে। আহতের ডাক চিৎকারে তার স্ত্রী সালমা আক্তার যুথি উদ্ধারে এগিয়ে এলে হামলাকারীরা তার স্ত্রী’র পড়নের কাপড় টেনে শ্লীলতাহানি ও কিল ঘুষি মারে। পরে তারা কাজলের দোকানের ক্যাশ বাক্সে রক্ষিত নগদ ৭০ হাজার টাকাসহ অন্যান্য মালামাল লুটে নেয়। এদিকে থানায় অভিযোগ করায় হামলাকারীরা বাদীপক্ষকে হুমকি ধামকি দিয়ে বেড়াচ্ছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত আহতের আশংকা কাটেনি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭