সোনারগাঁয়ে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে আহত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২৬ জুন, ২০২২

সোনারগাঁয়ে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে আহত


সোনারগাঁয়ে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে আহত 


সোনারগাঁ প্রতিনিধিঃ- মেয়ের জামাতার জমি সক্রান্ত বিরোধের জের ধরে অর্তকিত হামলা চালিয়ে শশুর মোশারফ হোসেন দুলাল (৫৮) নামে সাবেক এক ইউপি সদস্যকে কুপিয়ে আহত করেছেন প্রতিপক্ষের লোকজন। গত শনিবার রাতে সোনারগাঁ উপজেলার লস্করবাড়ী এলাকায় রতন মার্কেটের সামনে আতাউল্লাহ মিয়ার চায়ের দোকানে এঘটনা ঘটে।


স্থানীয় লোকজন সাবেক ইউপি সদস্যকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা সদর হাসপাতালে ভর্তি করে। হামলার ঘটনায় গতকাল রবিবার দুপুরে মোশারফ হোসেন দুলাল বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। 


অভিযোগ সূত্রে জানা গেছে, সোনারগাঁ উপজেলার লস্করবাড়ী এলাকার সাবেক ইউপি সদস্য মোশারফ হোসেন দুলালের মেয়ের জামাতা রফিকুল ইসলামের সঙ্গে একই এলাকার শামীম আহাম্মেদের জমি সক্রান্ত বিরোধ চলে আসছিল। জমি সক্রান্ত বিরোধের জের ধরে গত শনিবার রাতে লস্করবাড়ী রতন মার্কেটের সামনে একটি চায়ের দোকানে শামীম আহাম্মেদ ও তার সহযোগি তারা মিয়া, জাকির হোসেনসহ আরো ৫/৭ জন মিলে হামলা চালিয়ে দেশীয় অস্ত্র দা, ছুরি, লোহার রড ও চাপাতি দিয়ে কুপিয়ে সাবেক ইউপি সদস্য মোশারফ হোসেন দুলালকে মারাত্বক ভাবে আহত করে মার্কেটের পাশে একটি পুকুরে ফেলে দেয়। এসময় তার আত্ন-চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে প্রতিপক্ষের লোকজন পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা সদর হাসপাতালে ভর্তি করে। অভিযুক্ত আসামী শামীম আহাম্মেদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় আরো একাধিক মামলা রয়েছে।


সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, লস্করবাড়ী এলাকার সাবেক ইউপি সদস্য মোশারফ হোসেন দুলালের ওপর হামলার ঘটনায় একটি লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে আসামীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭