হ্যাটট্রিক চেয়ারম্যান আরিফ মাসুদ বাবুকে ফুলের শুভেচ্ছা জানিয়েছেন রোমান বাদশা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ১৭ জুন, ২০২২

হ্যাটট্রিক চেয়ারম্যান আরিফ মাসুদ বাবুকে ফুলের শুভেচ্ছা জানিয়েছেন রোমান বাদশা


হ্যাটট্রিক চেয়ারম্যান আরিফ মাসুদ বাবুকে ফুলের শুভেচ্ছা জানিয়েছেন রোমান বাদশা



আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে টানা তৃতীয়বারের মতো নির্বাচিত চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু কে গলায় ফুলের মালা পরিয়ে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান আওয়ামী লীগ নেতা রোমান বাদশা ও তার নেতৃবৃন্দ।


মোগরাপারা ইউনিয়ন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী হাজ্বী শাহ মোহাম্মদ সোহাগ রনিকে বিশাল ব্যবধানে পরাজিত করে এই ইউনিয়নে টানা তৃতীয় বারের মতো ইউপি চেয়ারম্যান পদে নির্বাচিত হন।


শুক্রবার সকালে নবনির্বাচিত চেয়ারম্যান কে পরিষদে উপস্থিত হয়ে ফুল দিয়ে শুভেচ্ছা জানান রোমান বাদশা।


শুভেচ্ছা বিনিময় শেষে আওয়ামী লীগ নেতা রোমান বাদশা গণমাধ্যমকে বলেন, জনগনের প্রত্যাশিত ভোটে চেয়ারম্যান আরিফ মাসুদ বাবুকে তৃতীয় বারের মতো বিপুল ভোটে নির্বাচিত করেছে মোগরাপাড়া ইউনিয়ন বাসী।


নানা ষড়যন্ত্র প্রতিহত করে একটি শান্তিপূর্ণ আধুনিক ইউনিয়ন গড়ার প্রত্যাশায় আরিফ মাসুদ বাবু  ভাইকে নির্বাচিত করায় আমি মোগরাপাড়াবাসীকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি।


মোগরাপাড়াকে মাদক,সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত করে একটি আধুনিক ইউনিয়ন পরিষদ মোগরাপাড়া বাসীকে উপহার দিবেন এমটাই প্রত্যাশা আমাদের।


নির্বাচনের সঙ্গে সংশ্লিষ্ট কর্মকর্তা কর্মচারী, গণমাধ্যমকর্মী ও আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের যথাযথ দায়িত্ব পালনের জন্য আন্তরিক শুভেচ্ছা ও ধন্যবাদ জানিয়েছেন তিনি।


এ সময় আরো উপস্থিত ছিলেন,রবিউল ইসলাম, আক্তার প্রধান,আনোয়ার প্রধান, রবিউল প্রধান দ্বীন ইসলাম, মফিজ,মনুমিয়া,কাজী রোমেল, রাজিব প্রমুখ। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭