সড়ক দূর্ঘটনায় সোনারগাঁয়ে দাদি-নাতনী নিহত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ১৭ জুন, ২০২২

সড়ক দূর্ঘটনায় সোনারগাঁয়ে দাদি-নাতনী নিহত


সড়ক দূর্ঘটনায় সোনারগাঁয়ে দাদি-নাতনী নিহত


আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে মহাসড়ক পারাপারের সময় বাসের ধাক্কায় দাদি, নাতনি নিহত। এ ঘটনায় ঘাতক বাসটিকে পুলিশ আটক করলেও চালক ও হেলপার পালিয়ে গেছে।


শুক্রবার (১৭ জুন) দুপুরে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কাঁচপুর এলাকায় এই ঘটনা ঘটে। তবে বিকেলে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে দুইজন মারা যায়।


নিহতরা হলেনঃবন্দর উপজেলার দড়ি সোনাকান্দা এলাকার নূর মোহাম্মদের স্ত্রী শামসুন্নাহার বেগম (৫৯) ও নাসির উদ্দিনের মেয়ে আরফি আক্তার (৮)। তারা দুইজনের দাদি ও নাতনি।


কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবীর হোসেন বলেন, তারা দুজন দাদি নাতি তারা নরসিংদী যাওয়ার জন্য বাসা থেকে বের হয়ে দুপুর ১টার দিকে কাঁচপুর মোড়ে হেঁটে মহাসড়ক পারাপারের সময় ঢাকামুখী দ্রুতগামী এশিয়া লাইন পরিবহনের একটি বাস তাদের ধাক্কা দিলে তারা ছিটকে মহাসড়কের পাশে পরে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। খবর পেয়ে বাসটি আটক করলেও এর চালক ও হেলপার দুইজনই পালিয়ে যায়।


ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বলেন,দুপুরে গুরুত্বর অবস্থায় দাদি ও নাতনিকে হাসপাতালে এনে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৩টায় দাদি মারা যায়। আর বিকেল ৫টার দিকে আইসিইউতে নাতনি মারা যায়। ময়নাতদন্তের জন্য দুইজনের মরদেহ মর্গে রাখা হয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭