নাঃগঞ্জ জেলা ও মহানগর জাপার সম্মেলন সফল করতে প্রস্তুতি সভা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ৩ জুন, ২০২২

নাঃগঞ্জ জেলা ও মহানগর জাপার সম্মেলন সফল করতে প্রস্তুতি সভা


নাঃগঞ্জ জেলা ও মহানগর জাপার সম্মেলন সফল করতে প্রস্তুতি সভা


আজকের সংবাদ ডেস্কঃ- নারায়ণগঞ্জ জেলা ও মহানগর জাতীয় পার্টির সম্মেলন আগামী ১৭ জুন শুক্রবার অনুষ্ঠিত হতে যাচ্ছে । উক্ত সম্মেলনকে সফল করার লক্ষ্যে নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান ও নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার নেতৃত্বে প্রস্তুতি মুলক সভা অনুষ্ঠিত হয়েছে।


শুক্রবার (৩রা জুন) বিকেলে এমপি সেলিম ওসমানের সংসদীয় কার্যালয়ে নেতাকর্মীদের সাথে নিয়ে এ সভা অনুষ্ঠিত হয়।


সভায় জাতীয় পার্টির নারায়ণগঞ্জ জেলা মহানগর, উপজেলা ইউনিয়ন ও ওয়ার্ড এলাকার প্রায় পাঁচ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 

সভায় নেতাকর্মীরা সম্মেলন সফল করতে প্রয়োজনীয় সকল কর্মকান্ড প্রতিটি ওয়ার্ডের নেতৃবৃন্দরা দায়িত্ব নিয়েছেন। 


সভায় বক্তারা বলেন,নারায়ণগঞ্জে জাতীয় পার্টির সম্মেলনটি অত্যন্ত সুশৃৃঙ্খল ভাবে  অনুষ্ঠিত হবে এর জন্য প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহণ করা হবে। নারায়ণগঞ্জ জাতীয় পার্টি অতীতের সকল ভুল ভ্রান্তি এবং মনোমালিন্য ভূলে গিয়ে সামনের দিন গুলোতে ঐক্যবদ্ধ ভাবে সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করবেন।


এসময় সভায় বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান, জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা। জেলা জাতীয় পার্টির আহবায়ক সানাউল্লাহ সানু, মহানগর জাতীয় পার্টির সদস্য সচিব আফজাল হোসেন।


জেলা যুবসংহতির আহবায়ক রিপন ভাওয়াল এর সঞ্চালনায় প্রস্তুতি সভায় আরো উপস্থিত ছিলেন, বন্দর ইউনিয়নের চেয়ারম্যান এহসান উদ্দিন, কলাগাছিয়া ইউনিয়নের চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান, মুছাপুর ইউনিয়নের চেয়ারম্যান মাকসুদ হোসেন, ধামগড় ইউনিয়নের চেয়ারম্যান কামাল হোসেন সহ জাতীয় পার্টির বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড কমিটির শীর্ষস্থানীয় নেতৃবৃন্দরা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭