১/২/৩ নং ওয়ার্ডের জনপ্রিয় মহিলা সদস্য রহিমা আক্তারের গণসংযোগ, ব্যাপক সাড়া - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ৪ জুন, ২০২২

১/২/৩ নং ওয়ার্ডের জনপ্রিয় মহিলা সদস্য রহিমা আক্তারের গণসংযোগ, ব্যাপক সাড়া


১/২/৩ নং ওয়ার্ডের জনপ্রিয় মহিলা সদস্য রহিমা আক্তারের গণসংযোগ, ব্যাপক সাড়া


আজকের সংবাদ ডেস্কঃ-নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার আসন্ন মোগরাপাড়া ইউনিয়ন নির্বাচনে ১,২,৩নং ওয়ার্ডে রহিমা বেগম মাইক প্রতিক নিয়ে গণসংযোগ শুরু করেছেন ও ভোট প্রার্থনায় জনগণের মাঝে ব্যাপক সাড়া ফেলেছেন। 


এর ধারাবাহিকতায় শুক্রবার (৩ জুন ) বিকেলে তার নির্বাচনী এলাকায় ৩নং ওয়ার্ড বাড়ি মজলিস বাড়ি চিনিষ বন্দেরা এলাকায় ভোটারদের কাছে দোয়া ও মাইক মার্কা ভোট চেয়ে গণসংযোগ করেন।

স্থানীয় ভোটাররা জানান,তিনি অত্যান্ত পরিশ্রমী একজন সহজ-সরল মহিলা। আমরা গতবার রহিমাকে ভোট দিলেও ছলে বলে জোরে বর্তমান মেম্বার সাবিনা ইয়াসমিন বিজয়ী হন, সাবিনার এই ছয় বছর চালানো দেখে আমরা বিতৃষ্ণনা হয়ে আছি, সাবিনা রাস্তাঘাট ড্রেন নির্মাণের কাজ একটিও ঠিকমতো করেনি, করেনি কোন সামাজিক কাজ,বরংচ সে বালু ভরাট নিয়ে ব্যস্ত সময় পার করেছেন শুধু তাই নয় রাতের অন্ধকারে বালু ভরাটের যুবকদের সাথে নিয়ে সাদিপুর ব্রিজের ঢালে বসে মদ্যপান করেন। তারপর তাকে এলাকার লোকজন ধরাধরি করে বাড়িতে নিয়ে যায়, তারই কার্যকলাপে আমরা সত্যিই লজ্জিত তাই আমরা এবার প্রতিজ্ঞা করেছি আমরা কোন উশৃংখল নারীকে আর ভোট দেবো না এবার রহিমাকে বিপুল ভোটে বিজয়ী করব ইনশাল্লাহ।


এর আগেও দু'দুবার জনপ্রতিনিধি হয়ে এলাকায় নানাভাবে সামাজিক কাজ-কর্ম করে এলাকাবাসীর আস্থা ও বিশ্বাস অর্জন করেছেন। তাছাড়াও এলাকার বিভিন্ন উন্নয়নমূখী কাজ থেকে শুরু করে অসহায় মানুষের পাশে বিপদে আপদে সবসময় ছুটে আসেন। আমরা জনগন উপকৃত তাই মাইক মার্কায় ভোট দিব।

গণসংযোগ কালে রহিমা বেগম বলেন,আমি আবারও ভোটে নির্বাচিত হলে আমার নির্বাচনী এলাকার মানুষের অসুবিধাগুলো দূর করার চেষ্টা করবো। উন্নয়নমূলক যত অসমাপ্ত কাজ করা বাকি রয়েছে,সেই কাজ গুলো এগিয়ে নিতে আমি সকলের কাছে দোয়া,সহযোগিতা কামনা করবো। তিনি আরো বলেন,এলাকায় বাল্যবিবাহ,ইভটিজিং ও মাদকের বিরুদ্ধে এলাকাবাসীকে সাথে নিয়ে ঐক্যবদ্ধ ভাবে তা মোকাবেলা করবো ইনশাআল্লাহ্।

ভোটারদের কাছে আমার বিনিত অনুরোধ বুঝে শুনে ভোট দিবেন। আমাকে যোগ্য মনে হলে আমার মাইক মার্কায় ভোট দিবেন। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭