সোনারগাঁওয়ে নৌকায় আগুন,উপজেলা আঃলীগের পক্ষ থেকে ইঞ্জিঃ মাসুমের নিন্দা ও প্রতিবাদ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ৭ জুন, ২০২২

সোনারগাঁওয়ে নৌকায় আগুন,উপজেলা আঃলীগের পক্ষ থেকে ইঞ্জিঃ মাসুমের নিন্দা ও প্রতিবাদ

 


সোনারগাঁওয়ে নৌকায় আগুন,উপজেলা আঃলীগের পক্ষ থেকে ইঞ্জিঃ মাসুমের নিন্দা ও প্রতিবাদ 


আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নিবার্চনে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী হাজ্বী শাহ মোহাম্মদ সোহাগ রনির নির্বাচনী ক্যাম্পে দুর্বৃত্তদের দেয়া অগ্নিসংযোগের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটি। 



সোমবার (৬ জুন) রাতে উপজেলার কালীগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে। আগুনে ক্যাম্পে থাকা নৌকা প্রতীক পুড়িয়ে দেওয়া হয়। ঘটনার পর এলাকায় উত্তেজনা বিরাজ করছে।




এ ব্যাপারে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম আহবায়ক কমিটির পক্ষ থেকে দুঃখ প্রকাশ করেন,এ ঘটনায় গভীর নিন্দা ও প্রতিবাদ জানান তিনি। 


তিনি এক প্রতিবাদ বার্তায় বলেন রাতের আধারে কেবা কারা নৌকার ক্যাম্পে হামলা করে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে,এটা মেনে নেয়া যায় না, স্বাধীন সার্বভৌম রাষ্ট্রে এ ন্যাক্কারজনক ঘটনা কিছুতেই মেনে নেওয়া সম্ভব নয়,এ ঘটনায় যারা জড়িত অবিলম্বে তাদের তদন্তের মাধ্যমে দোষীদের বের করে আইনের আওতায় নিয়ে এসে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।


উল্লেখ্য আগামী ১৫ জুন ৮ম ধাপে অনুষ্ঠিত হবে মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের নির্বাচন, এখানে নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বীতা করছেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি  হাজী শাহ মোঃ সোহাগ রনি ও স্বতন্ত্র থেকে নির্বাচন করছেন বর্তমান চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭