সোনারগাঁয়ে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর অস্থায়ী নির্বাচনি ক্যাম্পে আগুন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ৭ জুন, ২০২২

সোনারগাঁয়ে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর অস্থায়ী নির্বাচনি ক্যাম্পে আগুন


সোনারগাঁয়ে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর অস্থায়ী নির্বাচনি ক্যাম্পে আগুন



আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে ৬নং ওয়ার্ড কালিগঞ্জ এলাকায় নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী শাহ মোহাম্মদ সোহাগ রনির অস্থায়ী ক্যাম্পে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে।  সোমবার গভীর রাতে এ হামলা ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে।


এসময় হামলাকারীরা ওই অস্থায়ী ক্যাম্পে থাকা চেয়ার টেবিল ভাঙচুর, পোস্টার, ব্যানার ও ফেস্টুন ছিড়ে ফেলেছে ও নৌকা প্রতীকে অগ্নিসংযোগ করে।


এ ঘটনায় আওয়ামী লীগ নেতাকর্মীদের মধ্যে চরম ক্ষোভ ও হতাশা বিরাজ করছে। আওয়ামী লীগ আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।


জানা যায়, আগামী ১৫ জুন ৮ম ধাপে সোনারগাঁ উপজেলার মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনকে কেন্দ্র করে ওই ইউনিয়নের রাস্তা-ঘাট, অফিস আদালত, পাড়া-মহল্লা ও হাট-বাজারে চলছে বিভিন্ন চেয়ারম্যান, মেম্বার ও সংরক্ষিত নারী সদস্য প্রার্থীদের ব্যাপক প্রচার।



অভিযোগ উঠেছে, গত সোমবার গভীর রাতে মোগরাপাড়া কালীগঞ্জ এলাকায় দুর্বৃত্তরা সম্পূর্ণ পরিকল্পিত ভাবে নৌকা প্রতীকের মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী সোহাগ রনির অস্থায়ী নির্বাচনি ক্যাম্পে ব্যাপক ভাঙচুর ও অগ্নিসংযোগ করে ক্যাম্পের আশপাশে কোনো বাড়িঘর না থাকায় দুর্বৃত্তরা সহজেই নাশকতা চালিয়ে পালিয়ে যেতে সক্ষম হয়েছে।


নৌকা প্রতীকের প্রার্থী শাহ মো. সোহাগ রনি ক্ষোভ প্রকাশ করে বলেন, স্বাধীনতাবিরোধী কুচক্রী মহল নৌকার জনসমর্থন দেখে ক্ষোভে ও হিংসায় নৌকা প্রতীকের অস্থায়ী ক্যাম্পে পরিকল্পিতভাবে ভাঙচুর ও অগ্নিসংযোগ করেছে।  তিনি এ ব্যাপারে স্থানীয় প্রসাসনের সহযোগিতা কামনা ও তদন্তপূর্বক বিচার দাবি করেন।


উল্লেখ্য আসন্ন মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীক নিয়ে লড়ছেন সাবেক ছাত্রলীগ নেতা শাহ মো. সোহাগ রনি, স্বতন্ত্র পদে আনারস প্রতীক নিয়ে লড়ছেন আরিফ মাসুদ বাবু,ঘোড়া প্রতিকে নিয়ে লড়ছেন মাহবুবর রহমান রক্সি, ইসলামি ঐক্যজোটের হাতপাখা প্রতীক নিয়ে লড়ছেন দেলোয়ার হোসেন ও মোটরসাইকেল প্রতীক নিয়ে লড়ছেন মো. সুরুজ মিয়া।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭