সোনারগাঁয়ে তানভীর পেপার মিলে শ্রমিকের রহস্যজনক মৃত্যু - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ১২ জুন, ২০২২

সোনারগাঁয়ে তানভীর পেপার মিলে শ্রমিকের রহস্যজনক মৃত্যু


সোনারগাঁয়ে তানভীর পেপার মিলে শ্রমিকের রহস্যজনক মৃত্যু 


সোনারগাঁ প্রতিনিধিঃ-নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার মেঘনা শিল্পনগরী এলাকার তানভীর পেপার মিলসে শাকিল আহমেদ (১৭) নামে এক শ্রমিকের রহস্যজনক মৃত্যু হয়েছে।


শনিবার (১১ জুন) সন্ধ্যা ৬ ঘটিকায় মেঘনা গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান তানভীর পেপার মিলের ভিতরে এ ঘটনা ঘটে।এঘটনায় প্রায় ২ঘন্টা পর তার ক্ষতবিক্ষত লাশের টুকরা উদ্ধার করা হয়৷ 


নিহত শাকিল রংপুর জেলার কাউনিয়া থানার আরাজিয়া হরিশ্বর গ্রামের সুরুজ্জামানের ছেলে। সে ঝাউচর এলাকার মকবুলের বাড়ির ভাড়াটিয়া। 


স্থানীয় ও নিহতের আত্মীয় স্বজনরা জানান অজ্ঞাত কারণে তাদের ভিতরে ঢুকতে দেওয়া হচ্ছে না এটা দুর্ঘটনা হতে পারে না আমাদের মনে হচ্ছে এটা রহস্যজনক মৃত্যু এই বিষয়ে আমরা প্রশাসনের দৃষ্টি কামনা করছি।


তবে পেপার মিলসের কন্ট্রাক্টর দেলোয়ার হোসেন রহস্যজনক মৃত্যুর ঘটনা অস্বীকার করে বলেন, শাকিল আহমেদ আমার দায়িত্বে কাজ করতেন। সে সম্ভবত অসাবধানতার কারনে পাল্প মেশিনে পড়ে নিহত হয়। পরে আমরা মেশিনের অপারেটরদের সহযোগিতায় লাশের কিছু টুকরো উদ্ধার করতে সক্ষম হয়েছি।


শাকিলের দুলাভাই জানান,আমরা দূর্ঘটনার খবর পেয়ে তানভীর পেপার মিলের গেটে আসলে সিকিউরিটি গার্ড আমাকে শাকিলের মৃত্যুর ঘটনা গোপন করে এবং আমাকে লাশ নিতে ভিতরে ডুকতে বাঁধা দেয়। গণমাধ্যম কর্মীরা আসলে তাদেরও ভিতরে ডুকতে দেয়া হয়নি,পরে গণমাধ্যমকর্মীরাদের ও প্রশাসনের সহযোগিতায় ভিতরে ডুকে লাশ উদ্ধার করি।


সোনারগাঁ থানার তদন্ত ওসি সাইফুল ইসলাম বলেন, এ ঘটনায় লাশ উদ্ধার ও পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭