নৌকা প্রতীক মনোনয়নে জনসমর্থন চেয়ে নাসরিন সুলতানা ঝরার দোয়া ও প্রচারণা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ১২ জুন, ২০২২

নৌকা প্রতীক মনোনয়নে জনসমর্থন চেয়ে নাসরিন সুলতানা ঝরার দোয়া ও প্রচারণা


নৌকা প্রতীক মনোনয়নে জনসমর্থন চেয়ে নাসরিন সুলতানা ঝরার দোয়া ও প্রচারণা 


আজকের সংবাদ ডেস্কঃ-নারায়ণগঞ্জ সোনারগাঁও পৌরসভার আলোচিত মেয়র প্রার্থী “নাসরিন সুলতানা ঝরা”বিপুল নেতাকর্মীদের সাথে নিয়ে পৌরসভার কয়েকটি ওয়ার্ডে নৌকা প্রতীক মনোনয়নে জনসমর্থন চেয়ে দোয়া প্রার্থনা করেছেন।


রোববার(১২ই জুন)সকালে থেকে সন্ধ্যা পর্যন্ত তিনি এ নির্বাচনী প্রচারন করেন। এসময় তার সাথে বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এসময় নাসরিন সুলতান ঝরা নৌকা প্রতীক নিয়ে জয়ী হলে দল মত নির্বিশেষে সকলের কল্যানে কাজ করার অঙ্গীকার ব্যাক্ত করেন এবং যেকোন সময় এলাকার মানুষের সুবিধা-অসুবিধায় তাদের পাশে থাকবেন বলে আশা ব্যক্ত করেন।
এসময় পৌর পুরুষ ও মহিলা ভোটাররা মেয়র প্রার্থী ঝরাকে সাদরে গ্রহন করেন। যদি মেয়র হন তাহলে যেন তাদের যে কোন সমস্যায় পাশে থাকেন সেসব কথা বলেন। মহিলা ভোটাররা মেয়র হিসেবে এবার একজন মহিলাকেই বেছে নিবেন বলে তারা আশ্বস্ত করেন। 
এসময় উপস্হিত ছিলেন পৌরসভা যুবলীগের সহ সভাপতি অপু সারোয়ার,পৌরসভা যুব লীগের সদস্য হারুন জয়,যুবলীগ নেতা তোফায়েল গাজী,৪ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মো.উজ্জ্বল,৫ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি মো.জসীম,পৌরসভা আওয়ামীলীগ নেতা বাবুল মোল্লা,তাহের আলী,বাচ্চু মিয়া,পৌরসভা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মজিদ খান,পৌরসভা যুব মহিলা লীগ নেত্রী শান্তা, তাহমিদা, তামিমী,রুনী, মহিলা আওয়ামী লীগ নেত্রী ডলি, জাহানারা ও হাফেজা বেগমসহ অন্যান্য নেত্রীবৃন্দ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭