সোনারগাঁয়ে বিএনপি'র কার্যালয়সহ পাঁচটি দোকান পুড়ে ছাই - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২ জুন, ২০২২

সোনারগাঁয়ে বিএনপি'র কার্যালয়সহ পাঁচটি দোকান পুড়ে ছাই


সোনারগাঁয়ে বিএনপি'র কার্যালয়সহ পাঁচটি দোকান পুড়ে ছাই


আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার ঐতিহাসিক বারদী বাজারে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। 


গতকাল বুধবার মধ্যরাতের অগ্নিকান্ডে বারদী ইউনিয়ন বিএনপির কার্যালয়সহ ৫টি দোকান পুড়ে গেছে।


ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটেছে। খবর পেয়ে সোনারগাঁও ফায়ার সার্ভিসের দুটি ইউনিট প্রায় দেড় ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। আগুন নিয়ন্ত্রণে আসার আগেই বিএনপির কার্যালয় ও ৫টি দোকানের মালামালসহ পুড়ে ছাই হয়ে যায়।



পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রাত সাড়ে ১১টার দিকে বারদি ইউনিয়ন পরিষদের পাশে ইউনিয়ন বিএনপির কার্যালয়ে হঠাৎ করে বৈদ্যুতিক শর্টসার্কিট হয়ে আগুনের সূত্রপাত ঘটে। মুহূর্তের মধ্যে আগুন বিভিন্ন দোকানে ছড়িয়ে পড়ে।



এ সময় নাসিরউদ্দিনের দোকান, আবু বকর সিদ্দিকের দোকান ও আবুল হোসনে গোডাউনসহ ৫টি দোকান পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে সোনারগাঁও ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা সুজন কুমার হালদারের নেতৃত্বে দুটি ইউনিট প্রায় দেড় ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে।


আগুন নিয়ন্ত্রণে আনার আগেই বিএনপির কার্যালয়ের প্রয়োজনীয় কাগজপত্র, আসবাবপত্র, বিভিন্ন দোকানে থাকা মোম,আগর বাতি, সন্দেশ, প্লাস্টিকের মালামাল পুড়ে ছাই হয়ে যায়।


সোনারগাঁও ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা সুজন কুমার হালদার জানান,দেড় ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে। বৈদ্যুতিক ত্রুটি থেকে আগুনের সূত্রপাত ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। একটি গোডাউনে প্লাস্টিক পণ্য থাকায় আগুন নিয়ন্ত্রণে আনতে সময় লেগেছে। আগুনে প্রায় ১৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ব্যবসায়ীরা দাবি করেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭