ইউপি নির্বাচনে প্রার্থীদের সাথে প্রশাসনের মতবিনিময় সভা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২ জুন, ২০২২

ইউপি নির্বাচনে প্রার্থীদের সাথে প্রশাসনের মতবিনিময় সভা


ইউপি নির্বাচনে প্রার্থীদের সাথে প্রশাসনের মতবিনিময় সভা



সোনারগাঁ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলায় ৮ম ধাপে ইউনয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে সকল পদের প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে আচরণবিধি ও আইনশৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।


বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় উপজেলা নির্বাচন অফিসের উদ্যোগ উপজেলা হলরুমে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।


সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ এলাহি'র সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জের জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ। 


এসময় সভায় উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম ও জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ মতিউর রহমান, উপজেলা নির্বাচন অফিসার ইউসুফ -উর-রহমান।   


সভায় প্রশাসনের কর্মকর্তারা বলেন, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচন সম্পূর্ণ অবাধ ও সুষ্ঠু হবে।নির্বাচনে কেউ পেশী শক্তি ব্যবহারের চেষ্টা করলে তার বিরুদ্ধে কঠোর আইনী ব্যবস্থা গ্রহণসহ প্রার্থীতা বাতিলের মতো কঠিন পদক্ষেপসহ তার বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেওয়া হবে। সুষ্ঠু নির্বাচনের জন্য সকল প্রার্থীর সহযোগিতা কামনা করেন কর্মকর্তারা।

 

এছারাও সভায় মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী শাহ মোহাম্মদ সোহাগ রনি, স্বতন্ত্র প্রার্থী আরিফ মাসুদ বাবুসহ অন্যান্য চেয়ারম্যান প্রার্থী, সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থীরাসহ স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭