সোনারগাঁয়ে প্রবাসীর বাড়ীতে সন্ত্রাসী হামলা,আহত- ৩ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২০ জুন, ২০২২

সোনারগাঁয়ে প্রবাসীর বাড়ীতে সন্ত্রাসী হামলা,আহত- ৩


সোনারগাঁয়ে প্রবাসীর বাড়ীতে সন্ত্রাসী হামলা,আহত- ৩


সোনারগাঁ প্রতিনিধি : নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে বৈদ্যের বাজার ইউনিয়নে হারিয়া বৈদ্যপাড়া গ্রামে প্রবাসী ফারুক হোসেনের বাড়ীতে সন্ত্রাসীদের হামলা বাড়ীঘর ভাংচুর ও লুটপাটসহ তিনজন আহত। প্রবাসীর স্ত্রী, পুত্র ও  তার ভাবীর উপর হামলা চালিয়ে রক্তাক্ত জখম করেছে সন্ত্রাসীদের দল।


রোববার ১৯ জুন ২০২২ ইং সকালে তার নিজ বাড়ীতে অনধিকার প্রবেশ করিয়া এলোপাথাড়িভাবে হামলা চালিয়ে শরীর ও মাথায় আঘাত করিয়া মারাত্বক রক্তাক্ত জখম করে।


এসময় আহতদের ডাক চিৎকারে আশে পাশের লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীদের দল প্রবাসীর পরিবারকে প্রাণনাশের হুমকি দিয়ে ঘটনাস্হল ত্যাগ করেন।

এব্যাপারে প্রবাসীর ছেলে মোঃ সিফাত বাদী হয়ে সোনারগাঁও অফিসার ইনচার্জ এর বরাবরে সন্ত্রাসীদের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। 

অভিযোগে তিনি জানান,  বিবাদী ১। মোঃ শাহিন (৩৫), পিতা-আলী নেওয়াজ, ২। মোসাঃ সুলতানা আক্তার (২৭),স্বামী গোলজার হোসেন, ৩। মোসাঃ রেখা (৪০), স্বামী মনির হোসেন, ৪। মোঃ সুমন (৪৫), পিতা-আলী নেওয়াজ, সর্ব সাং হাড়িয়া বৈদ্যপাড়া, ইউপি-বৈদ্যের বাজার, থানা-সোনারগাঁ, জেলা-নারায়নগঞ্জগন সহ আরো অজ্ঞাত নামা ২/৩ জন বিবাদীগণ কারনে অকারনে প্রায়ই  আমাকে সহ আমার বাবা মা ও পরিবারবর্গকে গালমন্দ করে এবং মারপিট করিয়া ভয়ভীতি সহ হুমকী দিয়া আমার পরিবারের উপর অত্যাচার করে আসিতেছে। আমি তাহাকে বাঁধা নিষেধ করিলে সে আমাকেও গালমন্দ করে এবং সে যে কোন সময় সুযোগে আমাকে মাদকাসক্ত বলিয়া লোকজন দিয়া আমাকে মারপিট করিবে বলিযা ভয়ভীতি সহ হুমকী দিয়া আমার উপর অত্যাচার করে আসিতেছে। পূর্ব শত্রুতার জের ধরিয়া ইং-১৯/০৬/২০২২ ইং তারিখ সকাল অনুমান ১০.৩০ ঘটিকার সময় উল্লেখিত ২নং বিবাদীর প্ররোচনায় সকল বিবাদীরা তাহাদের হাতে থাকা ধারালো দাঁ ছুরি লোহার রড লাঠিসোঠা ও দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়া বেআইনী জনতাবদ্ধে আমার বসত ঘরের ভিতর অনধিকার প্রবেশ করিয়া আমার ঘর বাড়ীর দরজা জানালা ও বিভিন্ন পণ্য সামগ্রী ভাংচুর করিয়া ক্ষতি সাধন করে। 

এসময় আমি তাহাদেরকে বাধা নিষেধ করিলে বিবাদীরা আমাকে, আমার মা মোসাঃ রিপা ও আমার চাচি নীলুফাকে মারপিট করিয়া আমাদের সকলের শরীরের বিভিন্ন স্থানে নীলা ফুলা ও রক্তাক্ত জখম করে এবং লুটপাট করে নগদ টাকা, স্বর্ণ ও মোবাইল ছিনিয়ে নেয় এবং বাড়ীঘর ভাংচুর করে।


আমার মাকে টানা হেচড়া করিয়া শ্লীলতাহানি করে। আমাদের ডাক চিৎকারে স্থানীয় আশেপাশের লোকজন আগাইয়া আসিলে বিবাদীরা আমাদেরকে শান্তিতে উক্ত স্থানে বসবাস করিতে দিবেনা বলিয়া গালমন্দ করে এবং ভয়ভীতি সহ প্রাননাশের হুমকি দিয়া চলিয়া যায়। পরে এলাকাবাসীর সহযোগিতায় আমাদেরকে চিকিৎসার জন্য সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন বর্তমানে আমি আমার মা এবং আমার চাচি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছি।

সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হাফিজুর রহমান জানান একটি লিখত অভিযোগ পেয়েছি তদন্তসাপেক্ষে অপরাধীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থাগ্রহণ করা হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭