এ্যাপোলো হাসপাতালের মালিক মাসুম বিল্লাহর বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২০ জুন, ২০২২

এ্যাপোলো হাসপাতালের মালিক মাসুম বিল্লাহর বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ


এ্যাপোলো হাসপাতালের মালিক মাসুম বিল্লাহর বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ


সোনারগাঁ প্রতিনিধিঃ-নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে এ্যপোলো হাসপাতালের স্বত্বাধিকারী মাসুম বিল্লাহ(৩৫) বিরুদ্ধে রিসিপশনিস্টকে যৌন হয়রানির অভিযোগ।


এ বিষয়ে গত বৃহস্পতিবার মাসুম বিল্লাহকে বিবাদী করে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ওই রিসিপশনিস্ট।


বিবাদী মাসুম বিল্লাহ সাদিপুর ইউনিয়নের নয়াপুর এলাকার কুদরত আলী ছেলে ও কাঁচপুর সোনাপুর এ্যাপোলো হসপিটাল এর স্বত্বাধিকারী।


অভিযোগ সূত্রে জানা যায়,উপজেলার কাঁচপুর ইউনিয়নে অবস্থিত এ্যপোলো হাসপাতালে ওই নারী নার্স হিসেবে কাজ করতো সেই সুবাদে ওই হাসপাতালের মালিক মাসুম বিল্লাহ সাথে পরিচয়। তারই ধারাবাহিকতায় মাসুম বিভিন্ন সময়ে ওই নারীকে বিভিন্ন অঙ্গভঙ্গি প্রদর্শন ও কুপ্রস্তাব দিয়ে আসিতেছিল।বাদী কুপ্রস্তাবে রাজি না হওয়ায় নানা ধরনের ক্ষয়ক্ষতি ও ভয়ভীতি প্রদর্শন করেন মাসুম। এমনকি বিবাদীর বান্ধবীকেও কুপ্রস্তাব দিয়ে আসছে অন্যথায় তাদের দুজনেরই বেতন আটকে রেখে নানান তালবাহানা শুরু করে এ বিষয়ে তারা প্রতিবাদ করিলে বিবাদী মাসুম বিভিন্ন ব্যক্তি ও প্রশাসনের নাম ভাংঙ্গিয়ে বাদীকে হুমকি দেয় তার কথা মত রাজি না হলে বেতনের টাকা পরিশোধ করিবেনা বলেও জানায়। সেইসাথে কাঁচপুর এলাকায় আসতে দিবে না বলেও হুমকি প্রদান করেন।


অবশেষে দীর্ঘদিন মাসুমের পিছনে ঘুড়া ফেরা করে টাকা পয়সা না পাইয়া এলাকার গণ্যমান্য ব্যক্তিদের সাথে আলোচনা করে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেন।


এ ব্যাপারে বিবাদী মাসুমের সাথে যোগাযোগ করা হলে তিনি এ বিষয়ে মন্তব্য করতে রাজি হননি।


এ বিষয়ে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান পিপিএম বলেন যৌন হয়রানির একটি অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭