মোগরাপাড়া সরকারি হাইস্কুলে ইভটিজিং এ বাধা দেয়ায় বহিরাগতদের হামলায় এক ছাত্র আহত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ১১ জুন, ২০২২

মোগরাপাড়া সরকারি হাইস্কুলে ইভটিজিং এ বাধা দেয়ায় বহিরাগতদের হামলায় এক ছাত্র আহত


মোগরাপাড়া সরকারি হাইস্কুলে ইভটিজিং এ বাধা দেয়ায় বহিরাগতদের হামলায় এক ছাত্র আহত


আজকের সংবাদ ডেক্সঃ সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া এইচ,জি,জিএস স্মৃতি সরকারী বিদ্যায়তনে ছাত্রীদের ইভটিজিং এ বাঁধা দেয়ায় বহিরাগতদের হামলায় মিহিল নামের এক ১০ম শ্রেনীর ছাত্র আহত হয়েছে।


আহত মিহিলকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে সোনারগাঁ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে সাতজনকে আটক করে। পরে তাদের অভিভাবকদের জিম্মায় ছেড়ে দেয়া হয়।


আহত মিহিল জানায়,সালাম নামের এক ছাত্র মাঝে মধ্যে স্কুলে প্রবেশ করে স্কুলের ছাত্রীদের ইভটিজিং করে। এ ঘটনায় দশম শ্রেনীর ছাত্র ফাহিম ও সিয়াম প্রতিবাদ করলে সালাম ক্ষিপ্ত হয়ে মোগরাপাড়া ইউনিয়নের কালিগঞ্জ এলাকা থেকে ১৫/২০ জনের একটি বহিরাগত দল চাকু ও অন্যান্য দেশীয় অস্ত্র নিয়ে স্কুলের ক্লাস রুমে প্রবেশ করে ফাহিম ও সিয়ামকে চাকু দিয়ে আঘাত করতে আসলে একই ক্লাসের ছাত্র মিহিল তাদের বাঁধা দিলে বহিরাগতরা মিহিলকে চাকু দিয়ে কয়েকটি আঘাত করে। এসময় তাদের চিৎকারে অন্য ছাত্র ও শিক্ষকরা চলে আসলে বগিরাগত কয়েকজন পালিয়ে যায়। 


পরে সেখান থেকে ৭জনকে আটক করে শিক্ষকরা এ খবর পেয়ে সোনারগাঁ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে আটক ৭জনের বক্তব্য শুনে তাদের অভিভাবকদের খবর দেয়। আটককৃতরা ছাত্র হওয়ায় ভবিষ্যতে কোনদিন এরকম করবেনা মর্মে তাদের ছেড়ে দেয়া হয়।


এসময় স্কুলের ছাত্ররা জানান,প্রতিদিনই বহিরাগতরা স্কুলে আশপাশে গিয়ে বিভিন্ন সময় ছাত্রীদের উত্যক্ত করে। কেহ বাঁধা দিলে তাদের মারধর করা হয় আজ স্কুলে প্রবেশ করে ছাত্রদের মারধর করায় বিষয়টি সকলের নজরে আসে। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭