সোনারগাঁয়ে নিজের ব্যর্থতার দায় স্বীকার করে আওয়ামীলীগ নেতার পদত্যাগ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ১৬ মে, ২০২২

সোনারগাঁয়ে নিজের ব্যর্থতার দায় স্বীকার করে আওয়ামীলীগ নেতার পদত্যাগ


সোনারগাঁয়ে নিজের ব্যর্থতার দায় স্বীকার করে আওয়ামীলীগ নেতার পদত্যাগ 


আজকের সংবাদ ডেক্সঃ-নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু নিজের ব্যর্থতা দায় স্বীকার করে উপজেলা আওয়ামীগের আহবায়ক কমিটির সদস্য পদ থেকে পদত্যাগ করেছেন। 


গতকাল সোমবার দুপুর ১২টার দিকে সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা আল মদিনা শপিংমলে অবস্থিত স্কাইলার্ক রেষ্টুরেন্টে এক সংবাদ সম্মেলন করে আওয়ামীগের আহবায়ক কমিটির সদস্য পদ থেকে তিনি পদত্যাগ ঘোষনা করেন।

আসন্ন আগামী ১৫ জুন আওয়ামীলীগ থেকে অষ্টম ধাপের নির্বাচনে ক্ষমতাসীন দলের মনোনয়ন না পেয়ে নিজের ব্যর্থতা দায় স্বীকার করেন। 


এ সময় উপস্থিত সাংবাদিকদের তিনি বলেন, বিগত ৬৫ বছর যাবত তার পরিবার আওয়ামীলীগের রাজনীতির সঙ্গে জড়িত। তার বাবা বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট সাজেদ আলী মিয়া সোনারগাঁও আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা ছিলেন। তিনি ১৯৭০ সালে আওয়ামীলীগের নৌকা প্রতিকে (এম.সি.এ) নির্বাচিত হয়েছিলেন। তার চাতাতো ভাই বীরমুক্তিযোদ্ধা মোবারক হোসেন ১৯৭৩ ও ১৯৮৬ সালে ও তার ভাতিজা আব্দুল্লাহ আল কায়সার ২০০৮ সালে জাতীয় সংসদ সদস্য এবং তার চাচাতো ভাই বীরমুক্তিযোদ্ধা মোশারফ হোসেন ২০০৯ ও ২০১৯ সালে নৌকা প্রতিকে বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন। এমনকি তিনিও ২০১১ ও ২০১৬ সালে মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনিত প্রার্থী হয়ে নৌকা প্রতিকে বিপুল ভোটে নির্বাচিত হয়েছিলেন।


এ ব্যাপারে সোনারগাঁও উপজেলার আওয়ামীলীগের আহবায়ক অ্যাডভোকেট সামসুল ইসলাম বলেন, আমি এখনো পদত্যাগপত্র পাইনি। তবে শুনেছি সংবাদ সম্মলেন করে আরিফ মাসুদ বাবু আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য থেকে পদত্যাগ করেছেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭