আড়াইহাজারে ডাকাতি, ১১টি গরু লুট, গ্রেপ্তার ২ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ১৫ মে, ২০২২

আড়াইহাজারে ডাকাতি, ১১টি গরু লুট, গ্রেপ্তার ২

 


আড়াইহাজারে  ডাকাতি, ১১টি গরু লুট,  গ্রেপ্তার ২


মোঃ মোয়াশেল ভূঁইয়াঃ-

আড়াইহাজারে একটি গরুর খামার থেকে ১১টি লুটে নিয়েছে ডাকাত  দল। রোববার (১৫ মে) এই ঘটনায় খামারের মালিক  সৈয়দ মোরছালীন বাদী হয়ে ৩ জনের নাম উল্লেখ ও আরও ১০ জনকে অজ্ঞাত আসামী করে থানায় একটি মামলা দায়ের করেছেন। এর আগে শনিবার (১৪ মে) দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার ছনপাড়া এলাকার ব্লু এগ্রো ফার্ম থেকে উন্নত জাতের ১১টি গরু ডাকাতি হয়। এ ঘটনার জড়িত থাকার অভিযোগে ফার্মের কর্মচারী আঃ রহিমসহ ২ জনকে  আটক করেছে পুলিশ।  পুলিশ জানায়, ডাকাতি হওয়া এগারোটি গরুর বাজার মূল্য ২০ লাখ ৮০ হাজার টাকা।

 

মামলার বরাত দিয়ে পুলিশ জানায়, শনিবার দিবাগত রাত তিনটার দিকে ১০/১২৫ জন সশস্ত্র ডাকাদদল দেশীয়  অস্ত্রসজ্জে সজ্জিত হয়ে ছনপাড়া ব্লু এগ্রো ফার্মে হানা দেয়। অস্ত্রের মুখে জিম্মি করে ফার্ম থেকে উন্নতজাতের এগারো গরু লুট করে ভ্যানে করে নিয়ে যায়। এখবর ফার্মের মালিককে মোলছালীনকে জানানো হলে তিনি পুলিশের হেল্প লাইন থ্রিপল নাইনে ফোন করলে থানা পুলিশ ঘটনাস্থলে হাজির হয়। এসময় ফার্মের সহযোগি আঃ রহমানকে পুলিশ জিজ্ঞাসাবাদ করিলে তার কথাবার্তায় অসঙ্গতি দেখতে পায়। এক পর্যায়ে আঃ রহমান স্বীকার করে কাজী শাহাদাত ও রহিমের  সহযোগিতায় আরও ১০/১২ জন সশস্ত্র ডাকাত দল অস্ত্রের মুখে জিম্মি করে এগারোটি গরু লুটে নেয়। আটককৃতরা হলো নরসিংদীর কান্দাইল গ্রামের মহাব্বত আলীর ছেলে কাজী শাহাদাত (৩০) ও সিরাজগঞ্জ জেলার পুতাইদাহ গ্রামের জোবানি খাঁয়ের ছেলে রহিম (৪০)।

 

বিষয়টি নিশ্চিত করে আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান মোল্লা জানান, লুণ্ঠিত গরু উদ্ধারসহ আসামীদের গ্রেপ্তারে পুলিশ অভিযানে নেমেছে। ইতি  মধ্যে ২ জনকে আটক করা হয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭