জাতীয় পার্টির শাসনামল ছিল বাংলাদেশের ইতিহাসের সবচেয়ে ভালো সময় --এমপি খোকা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ২১ মে, ২০২২

জাতীয় পার্টির শাসনামল ছিল বাংলাদেশের ইতিহাসের সবচেয়ে ভালো সময় --এমপি খোকা


জাতীয় পার্টির শাসনামল ছিল বাংলাদেশের ইতিহাসের সবচেয়ে ভালো সময় --এমপি খোকা 


জনিঃ-নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে নোয়াগাঁও ইউনিয়ন জাতীয় পার্টির উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।


শনিবার(২১ মে) সন্ধা ৬টায় উপজেলার মোগরাপাড়া ইউনিয়নে অবস্থিত এমপি খোকার কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।


মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য,জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব,প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি লিয়াকত হোসেন খোকা। 


এসময় এমপি খোকা বলেন বাংলাদেশ স্বাধীন হওয়ার পরে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এর শাসনামলে এদের মানুষের জন্য ব্যপক উন্নয়ন করেছেন, স্বাধীন বাংলাদেশের যে সংস্কার করা হয়েছে, দেশে অসংখ্য  রাস্তা, ব্রিজ, বড় বড় মহাসড়ক, ঢাকা শহর রক্ষা বাধ,নারায়ণগঞ্জ শহর রক্ষা বাধ, ঢাকায় রোকেয়া স্নরনী,পান্থপথ রাস্তা এবং বাংলাদেশ থেকে বিদেশি বিভিন্ন মিশনে সৈন্য প্রেরণ করেন যদিও সে সময় অনেকে এটার বিরোধিতা করেছেন পল্লীবন্ধু এরশাদের সাহসী পদক্ষেপের জন্য আজ বিশ্বের বিভিন্ন যুদ্ধ বিধ্বস্ত দেশে সাহস ও সুনামের সাথে দায়িত্ব পালন করছে ।


নোয়াগাঁও ইউনিয়ন জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক ও সাবেক চেয়ারম্যান আলহাজ্ব দেওয়ান উদ্দিন চুন্নুর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল। 


মতবিনিময় সভায় বক্তব্য রাখেন,জাতীয় সেচ্ছাসেবক পার্টির সমাজ কল্যাণ সম্পাদক আনিসুর রহমান বাবু,নাঃগঞ্জ জেলা সেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়, জাতীয় পার্টি নেতা মুক্তার হোসেন,পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক হাসান ইমাম, বাবুল হোসেন,মুকুল হোসেন,আনোয়ার মেম্বার,নোয়াগাঁও ইউপি জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক শিব্বির আহম্মেদ দেওয়ান,৩নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি মাইনুদ্দিন,সাবেক মেম্বার হালিম।


সভায় বক্তারা সোনারগাঁ উপজেলা নোয়াগাঁও ইউনিয়ন জাতীয় পার্টিসহ সকল ইউনিয়ন ও ওয়ার্ড কমিটির পুর্নাঙ্গ করে জাতীয় পার্টি ও লিয়াকত হোসেন খোকার হাতকে শক্তিশালী করে এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।


মতবিনিময় সভা শেষে নোয়াগাঁও ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক হিসেবে দেওয়ান উদ্দিন চুন্নু ও সদস্য সচিব সাঈদুর রহমান সবুর খাঁনকে মনোনীত করে  ৭১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।


এসময় আরও উপস্থিতি ছিলেন,সাবেক মেম্বার নুর ইসলাম, সবুর,হারুনউর রশিদ ভুইয়া,আবুল কালামসহ, জাতীয় পার্টি অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭