সোনারগাঁয়ে মাদ্রাসার নতুন ভবন পরিদর্শনে এমপি খোকা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২২ মে, ২০২২

সোনারগাঁয়ে মাদ্রাসার নতুন ভবন পরিদর্শনে এমপি খোকা


সোনারগাঁয়ে মাদ্রাসার নতুন ভবন পরিদর্শনে এমপি খোকা


জনিঃ-জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) আসনের সংসদ সদস্য,  লিয়াকত হোসেন খোকা সোনারগাঁ উপজেলার বারদী নেছারিয়া ইসলামিয়া সিনিয়ার আলীম মাদ্রাসার নতুন ভবনের কাজ পরিদর্শন করেছেন।


শনিবার(২১ মে) বিকেলে তিনি সরেজমিনে নেছারিয়া ইসলামিয়া সিনিয়ার আলীম মাদ্রাসায় গিয়ে এ ভবন পরিদর্শনে করেন।


পরিদর্শন কালে এমপি খোকা বলেন,বর্তমান সরকার শিক্ষার মান উন্নয়ন পরিবেশ তৈরি করতে সকল প্রকার কাজ করে যাচ্ছে। তিনি বলেন,আমার সোনারগাঁয়ের সকল শিক্ষা প্রতিষ্ঠান হবে আধুনিক ও মনোরম।এসময় তিনি মাদ্রাসার বাউন্ডারি প্রচীর নির্মাণ করে দেওয়ারও প্রতিশ্রুতি দিয়েছেন। 


পরিদর্শন কালে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় জাতীয় পার্টির প্রচার সম্পাদক মাহমুদুর রহমান মাসুম, সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির যুগ্ন সম্পাদক জাবেদ রায়হান জয়, সমাজকল্যাণ সম্পাদক আনিসুর রহমান বাবু,বৈদ্যের বাজার ইউপির জাতীয় পার্টির সভাপতি মোহাম্মদ আলী মেম্বার,বারদী নেছারিয়া ইসলামিয়া সিনিয়ার আলীম মাদ্রাসার সভাপতি মোঃ শাহজাহান সরকার,লায়ন মোঃ তোফাজ্জল হোসেন, দাইয়ান মেম্বার, জাতীয় পার্টি নেতা মোঃ আনোয়ার হোসেন আনু, বারদী ইউনিয়ন পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান মোঃ আমিন হোসেন, বারদী নেছারিয়া ইসলামিয়া সিনিয়ার আলীম মাদ্রাসার শিক্ষক বৃন্দসহ এলাকার গণমান্য ব্যক্তিবর্গ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭