নৌকা পেলে আমি আঃ লীগ আর না পেলে আমি বিরোধী এই নীতি চলতে পারে না-আঃ কাদির - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ৩১ মে, ২০২২

নৌকা পেলে আমি আঃ লীগ আর না পেলে আমি বিরোধী এই নীতি চলতে পারে না-আঃ কাদির


নৌকা পেলে আমি আঃ লীগ আর না পেলে আমি বিরোধী এই নীতি চলতে পারে না-আঃ কাদির 


আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে আসন্ন মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী হাজী শাহ্ মোহাম্মদ সোহাগ রনির পক্ষে নির্বাচনী মতবিনিময় সভা ও গনসংযোগ করেছেন নারায়ণগঞ্জ জেলা শ্রমিক লীগের আহবায়ক কমিটি ও সোনারগাঁ উপজেলা শ্রমিক লীগের আহবায়ক কমিটি।


সোমবার (৩০শে মে) বিকালে মোগরাপাড়া চৌরাস্তা আঃলীগের কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।


সোনারগাঁ উপজেলা শ্রমিক লীগের আহবায়ক রুবায়েত হোসেন শান্তর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা শ্রমিক লীগের আহবায়ক আঃ কাদির। 



সোনারগাঁ উপজেলা শ্রমিক লীগের সদস্য সচিব মশিউর রহমান শামীমের সঞ্চালনায় শ্রমিক লীগের বিভিন্ন ইউনিয়নের নেতারা বক্তব্য রাখেন। 


এসময় বক্তরা প্রত্যেকে নৌকার পক্ষে একাট্টা হয়ে কাজ করে ১৫ই জুন নৌকাকে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনাকে উপহার দেবেন বলে অঙ্গীকার করেন।


প্রধান অতিথি আঃ কাদির বলেন, নৌকা পেলে আমি আওয়ামী লীগ আর না পেলে আমি বিরোধী এই নীতি চলতে পারে না। সোনারগাঁয়ে একটি প্রতিষ্ঠিত আওয়ামী পরিবারকে উদ্দেশ্য করে বলেন, আপনারা একটু চিন্তা করেন হারাতে হারাতে সবকিছুই হারিয়েছেন যেটা বাকী ছিল আগামী ১৫ই জুন নৌকার কাছে পরাজিত হয়ে সেটুকুও হারাবেন ইনশাল্লাহ। নৌকা উন্নয়নের প্রতীক, নৌকা স্বাধীনতার প্রতীক নৌকার বিরোধিতা মানে বঙ্গবন্ধুর বিরোধিতা করা ও শেখ হাসিনার বিরোধিতা করা তাই নৌকার বিরোধিতা না করে নৌকাকে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করেন।এলাকার উন্নয়নের স্বার্থে নৌকাকে বিজয়ী করতে মোগরাপাড়া ইউনিয়নবাসীকে আহবান জানান তিনি । 


নৌকার চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি বলেন, একটি পরিবারের বিরুদ্ধে আমি নির্বাচন করছি এটাই কি আমার অপরাধ? আমিও তো আওয়ামী লীগ করি, আমিও তো আওয়ামী লীগ করে হামলা মামলার স্বীকার হয়েছি তো আমার কি নির্বাচন করার অধিকার নেই? আমি মনে করি আমাকে নৌকা দিয়ে আমার নেত্রী তৃণমূলের ত্যাগী নেতাদের মুল্যায়ন করেছেন। আমি আওয়ামী লীগ, শ্রমিকলীগসহ সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের নিয়ে ১৫ই জুন নৌকাকে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনাকে উপহার দেব ইনশাল্লাহ। সভাশেষে নেতৃবৃন্দ নৌকার পক্ষে গনসংযোগ করেন ও লিফলেট বিতরণ করেন।


এসময় আরও উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ শিল্পাঞ্চল শ্রমিক লীগের আঞ্চলিক সদস্য সচিব সাদ্দাম হোসেন, নারায়ণগঞ্জ জেলা শ্রমিক লীগের আহবায়ক কমিটির সদস্য আলমগীর হোসেন, সোনারগাঁ উপজেলা শ্রমিক লীগের আহবায়ক কমিটির সদস্য জাকির হোসেন, রুবেল, জাহাঙ্গীর, মুছা,বাদশা ও সিয়াম, কাচঁপুর ইউনিয়ন শ্রমিক লীগ সভাপতি তাইজুল ইসলাম,পৌর শ্রমিক লীগ সাধারণ সম্পাদক জসিমউদদীন, সনমান্দী ইউনিয়ন শ্রমিক লীগের আহবায়ক আবু সিদ্দিক, সদস্য সচিব মুকবিল,সম্ভুপুরা ইউনিয়ন শ্রমিক লীগের আহবায়ক মোয়াজ্জেম হোসেন, সদস্য সচিব হোসেন শহিদ, মোগরাপাড়া ইউনিয়ন শ্রমিক লীগ নেতা মাসুম বিল্লাহ, জামপুর ইউনিয়ন শ্রমিক লীগের আহবায়ক মোকলেছুর রহমানসহ শ্রমিক লীগের কর্মী সমর্থকবৃন্দ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭