সোনারগাঁয়ে আঃলীগের নাকের ডগায় বিএনপি'র সভা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ৩১ মে, ২০২২

সোনারগাঁয়ে আঃলীগের নাকের ডগায় বিএনপি'র সভা


সোনারগাঁয়ে আঃলীগের নাকের ডগায় বিএনপি'র সভা 


সোনারগাঁ প্রতিনিধিঃ-নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে উপজেলা আওয়ামী লীগের প্রধান কার্যালয়ের ১০গজ দুরে মোগরাপাড়া ইউনিয়ন বিএনপির উদ্যোগে জিয়াউর রহমানের ৪১ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা ও শোক সভা অনুষ্ঠিত হয়েছে।


সোমবার দুপুরে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় এ সভাটি অনুষ্ঠিত হয়।


উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান।


এ ব্যাপারে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তৃণমূল আওয়ামী লীগ নেতাকর্মীরা ক্ষোভ প্রকাশ করে ব্যাপক প্রচার-প্রচারণা চালাতে দেখা যায়।  উল্লেখ করেন যেখানে আমরা ২০০১ সাল থেকে ২০০৬ সাল পর্যন্ত বিএনপি-জামাতের দুঃশাসনের আমলে জাতীর পিতা বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের ১৫ আগস্ট শোক দিবস সোনারগাঁয়ের কোথাও পালন করতে পারেনি তাদের জুলুম অত্যাচারের কারনে। 


সেখানে আমাদের সোনারগাঁ উপজেলার প্রধান কার্যালয়ের ১০ গজ দূরে শোকসভা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় কি করে? সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির এতই কি অধঃপতন হয়েছে ? তারা কি নিষ্ক্রিয় ? 



যার কারণে আওয়ামী লীগের প্রধান কার্যালয়ের সামনে বিএনপি'র জিয়াউর রহমানের শোকসভার আয়োজন করা হয়। নাকি বিএনপি নেতাকর্মীদের সাথে আওয়ামী লীগ নেতাকর্মীরা আঁতাত করে চলেন?


এদিকে জনমনে প্রশ্ন উঠেছে মোগরাপাড়া ইউনিয়ন যেখানে আওয়ামী লীগের ঘাঁটি আর মোগরাপাড়া ইউনিয়নে সাবেক সাংসদ কায়সার হাসনাত কেন্দ্রীয় নেতা এইচ এম মাসুদ দুলাল,সাবেক উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম ও পার্টি অফিসের উল্টা দিকে যুব লীগের সভাপতি ও আহবায়ক কমিটির সদস্য রফিকুল ইসলামের বাড়ী এছাড়াও এই ইউনিয়নে আওয়ামী লীগের বেশ কয়েকজন হেভিওয়েট নেতা কর্মী রয়েছেন অথচ এই ইউনিয়নে আওয়ামী লীগ অফিসের সামনে বিএনপি কি করে সভা সমাবেশ করেছেন তা বোধগম্য নয় বলে জানান।তারা বলেন সোনারগাঁয়ে আওয়ামীলীগ ও বি,এন,পি কি স্বজনপ্রীতি ঘটলো। তারা বলেন যদি আগামীতে বিএনপি ক্ষমতায় আসে তাহলে কি আওয়ামী লীগকে তাদের প্রধান কার্যালয়ের সামনে এভাবে সভা-সমাবেশ করতে দিবে? এ নিয়ে চলছে সোনারগাঁয়ে রাজনীতিক মাঠে আলোচনা ও সমালোচনার গুঞ্জন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭