সোনারগাঁয়ে যথাযোগ্য মর্যাদায় শহীদ জিয়ার মৃত্যু-বার্ষিকী পালিত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ৩০ মে, ২০২২

সোনারগাঁয়ে যথাযোগ্য মর্যাদায় শহীদ জিয়ার মৃত্যু-বার্ষিকী পালিত

সোনারগাঁয়ে যথাযোগ্য মর্যাদায় শহীদ জিয়ার মৃত্যু-বার্ষিকী পালিত



সোনারগাঁ প্রতিনিধিঃ
-নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪১ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে সোনারগাঁ উপজেলার পৌরসভা, মোগড়াপাড়া, বৈদ্যেরবাজার, বারদী ও শম্ভুপুরা ইউনিয়নে পৃথক ভাবে আলোচনা , মিলাদ মাহফিল ও গণভোজের আয়োজন করা হয়। প্রতিটি ইউনিয়ন ও পৌরসভা বিএনপির উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁ উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান।


সভায় বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সদস্য কাজী নজরুল ইসলাম টিটু, সোনারগাঁ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ মোশারফ হোসেন, সোনারগাঁ পৌরসভা বিএনপির সভাপতি শাহজাহান মেম্বার, সাধারণ সম্পাদক মোঃ মোতালেব মিয়া, বিএনপির নেতা হাজী সেলিম হক রুমি, মোঃ মনিরুজ্জামান, কামরুজ্জামান মাসুম, মোমেন খান, তাজুল ইসলাম সরকার, সাফির উদ্দিন মজনু, আতাউর রহমান ও সাদিকুর রহমান সেন্টু।


অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম সজিব, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক রুমা আক্তার, সোনারগাঁ পৌরসভা মহিলা দলের সভাপতি সালমা আক্তার, শফিউদ্দিন মেম্বার, সোনারগাঁ ছাত্রদলের জহিরুল ইসলাম জনি, আরিফুল ইসলাম রাজ ও অমিত হাসান প্রমুখ।


দোয়া ও মিলাদ মাহফিলে সোনারগাঁ উপজেলা বিএনপির সকল অঙ্গ সংগঠনর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭