র‌্যাব-১১র পৃথক অভিযানে ফেনসিডিল,গাঁজাসহ ৯ মাদক ব্যবসায়ী গ্রেফতার, ৩টি প্রাইভেটকার জব্দ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২

র‌্যাব-১১র পৃথক অভিযানে ফেনসিডিল,গাঁজাসহ ৯ মাদক ব্যবসায়ী গ্রেফতার, ৩টি প্রাইভেটকার জব্দ


র‌্যাব-১১র পৃথক অভিযানে ফেনসিডিল,গাঁজাসহ ৯ মাদক ব্যবসায়ী গ্রেফতার, ৩টি প্রাইভেটকার জব্দ


আজকের সংবাদ ডেক্সঃ-র‌্যাব-১১র পৃথক ৬টি অভিযানে নারায়ণগঞ্জ হতে ১৩০৩ বোতল ফেনসিডিল,৭ কেজি গাঁজাসহ ৯ মাদক ব্যবসায়ী গ্রেফতার। এসময় ৩টি প্রাইভেটকার, ১টি মোটর সাইকেল ও ১টি স্কুটি জব্দ করা হয়।


গোপন সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জে গত ৬ এপ্রিল রাতে ও ৭ এপ্রিল সকালে সিদ্ধিরগঞ্জ ও বন্দর থানা এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ৬টি পৃথক মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। 


গ্রেফতারকৃতরা হলোঃ-রুবেল হোসেন (২৬),পলাশ (২২) ও মমিনুল (৩৫) নামক ৩ মাদক ব্যবসায়ীকে সিদ্ধিরগঞ্জ থানা এলাকা হতে ১টি স্কুটি তল্লাশী করে ৩০২ বোতল ফেনসিডিল,  মাসুম (৩২) নামে ১ মাদক ব্যবসায়ীকে ১টি প্রাইভেটকার তল্লাশী করে ৫০০ বোতল ফেনসিডিলসহ মোঃ বশির আহমেদ (২২) নামে ১ মাদক ব্যবসায়ী ও বন্দর থানা এলাকা হতে ১টি প্রাইভেটকার তল্লাশী করে ৩০১ বোতল ফেনসিডিলসহ মোঃ বেলাল হোসেন (৩০) নামে ১ মাদক ব্যবসায়ী ও ১টি মোটরসাইকেল তল্লাশী করে ১০০ বোতল ফেনসিডিলসহ আল আমিন (৪২) ও রাজু (৪০) নামে ২ মাদক ব্যবসায়ী এবং বন্দর থানা এলাকা হতে ০৭ কেজি গাঁজাসহ রহমত উল্লাহ (৫২) নামে মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেফতার করা হয়।


এসময় ৬টি পৃথক অভিযানে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ৩টি প্রাইভেটকার,১টি মোটর সাইকেল ও ১টি স্কুটি জব্দ করা হয়। 


এছাড়াও গ্রেফতারকৃত আসামীদের হেফাজত হতে মাদক ব্যবসার কাজে ব্যবহৃত ১১টি বিভিন্ন মডেলের মোবাইল ফোন ও মাদক ক্রয় বিক্রয়ের নগদ ১৫,১১০/- টাকা উদ্ধার করা হয়।


র‌্যাব-১১র প্রেস বিজ্ঞপ্তিতে আরোও জানা যায়, গ্রেফতারকৃত আসামী রুবেল হোসেন নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার পাইনাদী এলাকার আবুল হোসেন এর ছেলে,আসামী মোঃ পলাশ পিরোজপুর জেলার ভান্ডারিয়া থানার ভান্ডারিয়া এলাকার আঃ মালেক এর ছেলে,আসামী মমিনুল লালমনির হাট জেলার হাতীবান্ধা থানার উত্তর যাওরানী এলাকার আঃ গনি মিয়ার ছেলে। 


অপর অভিযানে গ্রেফতারকৃত আসামী মাসুম ডিএমপির বংশাল থানার জগন্নাথ বসাক লেন নবাবপুর এলাকার হারুন অর রশিদের ছেলে ও বশির আহমেদ কুমিল্লা জেলার দেবীদ্বার থানার দেবীদ্বার এলাকার হাজী মোঃ সিদ্দিকুর রহমানের ছেলে। এছাড়াও বন্দর থানা এলাকা হতে গ্রেফতারকৃত আসামী বেলাল হোসেন কুমিল্লা জেলার চান্দিনা থানার রানীচরা এলাকার আঃ রব মোল্লার ছেলে, আসামী আল আমিন নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার ভোলাই শান্তিনগর এলাকার আবুল কাশেম এর ছেলে, আসামী মোঃ রাজু নারায়ণগঞ্জের ফতুল্লা থানার পঞ্চবটি আমতলা এলাকার মৃত আঃ রহমানের ছেলে এবং অপর আসামী মোঃ রহমতউল্লাহ ডিএমপির গেন্ডারিয়া থানার ধুপখোলা ডিস্ট্রারী রোড এলাকার মৃত নীহাল ইসলামের ছেলে। 


গ্রেফতারকৃত আসামীরা প্রত্যেকেই মাদক পাচারকারী চক্রের সক্রিয় সদস্য। তারা আর্থিকভাবে লাভবান হওয়ার উদ্দেশ্যে বিভিন্ন অভিনব কৌশলে দীর্ঘদিন যাবৎ নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল ও গাঁজা পরিবহন করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেন।  


গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭