সোনারগাঁও রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে ইফতার মাহফিলে দেশবাসীর কল্যাণে দোয়া - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২

সোনারগাঁও রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে ইফতার মাহফিলে দেশবাসীর কল্যাণে দোয়া


সোনারগাঁও রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে ইফতার মাহফিলে দেশবাসীর কল্যাণে দোয়া


সোনারগাঁ প্রতিনিধি: নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁওয়ে সাংবাদিকদের সংগঠন সোনারগাঁও রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে ইফতার মাহফিলে দেশ ও দেশের কল্যাণে দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 


বৃহস্পতিবার (৭ এপ্রিল) উপজেলার মোগরাপাড়া চৌরাস্তায় একটি স্বনামধন্য রেস্টুরেন্টে পবিত্র মাহে রমজানের ৫ম দিনে ইফতার মাহফিলে সোনারগাঁও রিপোর্টার্স ক্লাবের সভাপতি আব্দুস সাত্তার প্রধানের সভাপতিত্বে দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সোনারগাঁও রিপোর্টার্স ক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও নারায়ণগঞ্জ জেলা পরিষদ সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম এবং সোনারগাঁও রিপোর্টার্স ক্লাবের উপদেষ্টা ও সোনারগাঁও প্রেস ক্লাবের সভাপতি এমএম সালাহউদ্দিন মোল্লা। 


উক্ত দোয়া মাহফিলে সোনারগাঁও রিপোর্টার্স ক্লাবের সকল সদস্য ও তাদের পরিবারবর্গের জন্য বিশেষ ভাবে দোয়া করার পাশাপাশি মহামারি করোনা পরবর্তী দেশ ও দেশের জনগণের কল্যাণ কামনায় দোয়া পরিচালনা করেন হাফেজ মাওলানা মোহাম্মদ আব্দুল্লাহ।


এসময় উপস্থিত ছিলেন মোগরাপাড়া ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি সুরুজ্জামান প্রধান, সোনারগাঁও রিপোর্টার্স ক্লাবের সহ-সভাপতি একেএম কামরুজ্জামান মিলন, সাধারণ সম্পাদক দ্বীন ইসলাম অনিক, সাংগঠনিক সম্পাদক মো. নুর নবী জনি,।


এছারাও আরও উপস্থিতি ছিলেন,সহ-সাধারণ সম্পাদক কামরুজ্জামান রানা, হাবিবুর রহমান,  সহ-সাংগঠনিক সম্পাদক আরাফাত হোসেন সিফাত, অর্থ সম্পাদক বিল্লাল হোসেন, দপ্তর সম্পাদক মো. ইমরান, সাংস্কৃতিক সম্পাদক মঈন আল হোসেন, সাংবাদিক কল্যাণ সম্পাদক এসএম মনির হোসেন, প্রচার সম্পাদক কামাল উদ্দিন ভূইয়া, হাবিবুর রহমান হাবিব, হাসান ভূইয়া, শাহীন সাকি, পারভেজ হোসেন, সুমন আহমেদ প্রমুখ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭