রূপগঞ্জে ছিনতাইকারীর ছুরিকাঘাতে ট্রাক চালক ও হেলপার আহত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ৯ এপ্রিল, ২০২২

রূপগঞ্জে ছিনতাইকারীর ছুরিকাঘাতে ট্রাক চালক ও হেলপার আহত


রূপগঞ্জে ছিনতাইকারীর ছুরিকাঘাতে ট্রাক চালক ও হেলপার আহত 


মোঃ মোয়াশেল ভূঁইয়া:-

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ছিনতাইকারী চক্রের ছুরিকাঘাতে আহত হয়েছেন ট্রাক চালক মো. আজম (৩৭) ও হেলপার নওশাদ ওরফে নসু (১৮)।


শুক্রবার (৮ এপ্রিল) রাত ২টার দিকে উপজেলার গোলাকান্দাইল দক্ষিণপাড়া এলাকার এশিয়ান হাইওয়ে সড়কের ব্রীজের উপর ছিনতাইকারীরা সিএনজি দিয়ে প্রতিবন্ধকতা তৈরী করে ঘটে এ ঘটনাটি। প্রাথমিক চিকিৎসা শেষে চালক বাদি হয়ে মো. আজম রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন। 


অভিযোগ সূত্রে জানা যায়, চট্টগ্রাম বন্দর থেকে মালবাহী একটি ট্রাক (চট্ট-মেট্রো-ট-১১-৯৪৫২) রূপগঞ্জ উপজেলার ভোলাব ইউনিয়নের আতলাপুর এলাকায় যাওয়ার পথে গাজীপুর-চট্টগ্রাম এশিয়ান হাইওয়ে সড়কে রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল দক্ষিণপাড়া ব্রিজের পাশে একটি সিএনজি রাস্তায় বেরিকেট দিয়ে গোলাকান্দাইল হারুন মিয়ার ছেলে রাকিব (২০) ছিনতাইকারীসহ আরও অজ্ঞাত তিনজন মালবাহী ট্রাকটির গতিরোধ করে এবং ট্রাকের চালক ও হেলপারকে গাড়ি থেকে নামিয়ে লোহার রড ও লাঠি দিয়ে এলোপাথারীভাবে পিটিয়ে শরীরের বিভিন্ন স্থানে জখম করেএসময় ছিনতাইকারীরা নগদ টাকা ও মোবাইল নেয়ার চেষ্টাকালে ট্রাক চালক ধস্তাধস্তি ও ডাক চিৎকার করলে ছিনতাইকারীরা তার পেটে ছুরি দিয়ে আঘাত করে। আর চালককে বাঁচাতে হেলপার নসু এগিয়ে আসলে ছিনতাইকারীরা তাকেও ছুরি দিয়ে আঘাত করে গুরুতর জখম করে। 


একপর্যায়ে ট্রাক চালকের সাথে থাকা নগদ ৯হাজার টাকা, ড্রাইভিং লাইসেন্স,আইডি কার্ড,টিকার কার্ড বন্দর লাইসেন্সসহ গাড়ির কেইস স্লিপ সমূহ লুট করে নেয় এবং বিভিন্ন ধরনের ভয়ভীতিসহ প্রাণ নাশের হুমকি দিয়ে ছিনতাইকারীরা সিএনজি নিয়ে তাৎক্ষণিক চলে যায়। পরে তারা আশপাশের লোকজনের সহযোগিতায় উদ্ধার হয়ে হাসপাতালে চিকিৎসা গ্রহণ করেন।ট্রাক চালক ঘটনাস্থল এলাকায় লোকজনের কাছে ছিনতাইয়ের ঘটনাটি জানালে তাদের মোবাইলে থাকা ছিনতাইকারীদের ছবি দেখে ছিনতাইকারী রাকিবকে শনাক্ত করেন এবং রূপগঞ্জ থানায় গিয়ে একটি অভিযোগ দায়ের করেন। 


এ বিষয়ে ভূলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাহাবুবুর রহমান বলেন, ছিনতাইয়ের বিষয়টি আমার জানা নেই। তবে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭