না ফেরার দেশে চলে গেলেন খেলাঘরের সদস্য খসরুল হাসান,এমপি খোকার শোক প্রকাশ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ৯ এপ্রিল, ২০২২

না ফেরার দেশে চলে গেলেন খেলাঘরের সদস্য খসরুল হাসান,এমপি খোকার শোক প্রকাশ


না ফেরার দেশে চলে গেলেন খেলাঘরের সদস্য খসরুল হাসান,এমপি খোকার শোক প্রকাশ 


আজকের সংবাদ ডেক্সঃ-সোনারগাঁ উপজেলা খেলা ঘর এর সদস্য,সোনারগাঁ কিন্ডারগার্টেনের শিক্ষা ব্যবস্থার অগ্রসেনা,বিশিষ্ট শিক্ষাবিদ,খসরুল হাসান আর নেই। তিনি চলে গেছেন না ফেরার দেশে। দীর্ঘদিন ধরে কিডনিজনিত অসুস্থতায় ভুগছিলেন তিনি।


শনিবার (৯ এপ্রিল)রাত তিনটায় রাজধানীর একটি হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫০ বছর। তিনি ১ স্ত্রী,২ছেলে,  ১মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।


তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন স্থানীয় সাংসদ,জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য,ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা,সোনারগাঁও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি, উপজেলা আ’লীগের আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, জেলা পরিষদ সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম,সোনারগাঁ উপজেলা খেলা ঘর এর সভাপতি আজিজুল ইসলাম মুকুল, সাধারণ সম্পাদক লায়ন রাজা,সদস্য মোঃ নুর নবী জনিসহ খেলা ঘর এর সকল সদস্য বৃন্দ ও শিক্ষক সমিতির সভাপতি-সম্পাদক ও স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ।


মরহুমের পারিবারিক সূত্রে জানা গেছে,শনিবার বাদ জোহর মোগরাপাড়া দরগা(সাহেব বাড়ি) বাড়ির মসজিদে জানাযা নামাজ শেষে সাহেব বাড়ি গোরস্থানে তাঁকে সমাহিত করা হবে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭