বন্দরে আইপিএল জুয়া জমজমাট-মধ্যস্থতাকারীরা আংগুল ফুলে কলাগাছ জুয়ারিরা নিঃস্ব - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২

বন্দরে আইপিএল জুয়া জমজমাট-মধ্যস্থতাকারীরা আংগুল ফুলে কলাগাছ জুয়ারিরা নিঃস্ব


বন্দরে আইপিএল জুয়া জমজমাট-মধ্যস্থতাকারীরা আংগুল ফুলে কলাগাছ জুয়ারিরা নিঃস্ব 


রাসেদুল ইসলামঃ-সারা দেশের ন্যায় আইপিএল জ্বরে আক্রান্ত নারায়নগঞ্জের বন্দর উপজেলা।জুয়ায় আসক্ত হয়ে পরছে স্কুল কলেজের ছাত্র থেকে শুরু করে সকল প্রায় সকল পেশার লোকজন।


সন্ধ্যা হলেই প্রায় দোকানে টিভিতে চলে আইপিএল ম্যাচ অধির আগ্রহ নিয়ে বসে দেখে অনেকেই যার মধ্যে অনেকেই খেলায় বাজি ধরে অপেক্ষায় বসে থাকে জয়ের,সবার ভাগ্যে জয় আসেনা কিন্তু এর মধ্যে একদল ঠিকই জিতে যায়,প্রতি খেলায় যারা জুয়ার টাকা এদিকসেদিক করেছে।


এই মধ্যস্থতাকারীদের রয়েছে বিশাল চক্র যেই দল জিতুক যেই দল হারুক তাদের পকেটে প্রতি হাজারে ৫০ টাকা কমিশন।কমিশনের লোভে নগদ টাকা ছাড়াও বাজি নিয়ে দিয়ে নিরীহ ভুক্তভোগীদের ফাসিয়ে দেয়।পরে এই অর্থ আদায় করতে চলে নানা কৌশল হাতিয়ে নেয় মোবাইল ফোন,স্বর্নালংকার,জমি।


নাম প্রকাশে অনিচ্ছুক এক জুয়ারি বলেন,আমার বাড়িঘর কিছুই নাই সব দালালে(মধ্যস্থতাকারী)নিয়ে গেছে আমার টাকায় সে এখন দামী মোটরসাইকেল নিয়ে ঘুরে আরো অনেককে টার্গেট করে চালিয়ে যাচ্ছে তার ব্যাবসা।


সুবিধাভোগীর তালিকায় রয়েছে এলাকাভিত্তিক সুদ ব্যাবসায়ীরাও যারা ২-৩ গুন লাভের আশায় এসব জুয়ায় আসক্তদের জেনেশুনেই টাকা দেয়।অনেক সময় টাকা আদায় নিয়ে বিভিন্ন এলাকায় চলে বিচার শালিশ।


সচেতন সমাজের অনেকেই প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে বলেন,প্রতিটা গ্রামে যারা এই জুয়ার চক্র চালায় তাদের চিহ্নিত করে আইনের আওতায় আনা খুব বেশি কষ্টসাধ্য না,প্রশাসন চাইলে সবই পারে।তাই প্রশাসনের নিকট সমাজকে এই মহামারী থেকে উওরনে সর্বাত্মক ভূমিকা পালনের আবেদন করেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭