নারায়নগঞ্জে যুবককে পিটিয়ে ও কুপিয়ে হত্যা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ১২ মার্চ, ২০২২

নারায়নগঞ্জে যুবককে পিটিয়ে ও কুপিয়ে হত্যা


নারায়নগঞ্জে যুবককে  পিটিয়ে ও কুপিয়ে হত্যা  


পাভেলঃ- নারায়নগঞ্জ শহরে মাহফুজ নামের ২০ বছর বয়সী এক যুবককে পিটিয়ে ও কুপিয়ে খুন করার অভিযোগ পাওয়া গেছে।


শুক্রবার(১১ মার্চ) রাতে টানবাজার ঘাটে ঘাতকরা যুবকটিকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে ফেলে যাওয়ার পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মত্যু ঘটলে পরের দিন শনিবার (১২ মার্চ) মৃতদেহ নিয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায়  হাজির হয়েছে নিহতের স্বজনরা। এ সময় খুনের অভিযোগ এনে বিচারের দাবি করেন তারা।


নিহত মাহফুজ খানপুর বউ বাজার এলাকার হারুনুর রশিদের ছেলে। নারায়ণগঞ্জ কলেজ ও বিশ্ববিদ্যালয়ের একাদশ শ্রেণীতে পড়াশোনার পাশাপাশি কুমুদিনী ওয়েলফেয়ার ট্রাস্ট্রের কারখানায় অপারেটর হিসেবে কাজ করতো সে।


থানা পুলিশ সূত্রে জানা গেছে, টানবাজার ঘাটে ১১ মার্চ রাতে ঘাতকরা যুবকটিকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে ফেলে যায়। পরে স্থানিয়রা উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসে। খবর পেয়ে স্বজনরাও ছুটে যান হাসপাতালে। এরপর চিকিৎসকের পরামর্শে ঢাকার একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ওই যুবককে মৃত ঘোষণা করেন।


পরে ১২ মার্চ দুপুরে লাশ নিয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় এসে হাজির হয় নিহতের স্বজনরা। আহাজারী করে চান বিচার।


থানা ফটকে মাহফুজের বড় বোন পলি বেগম বলেন, বিকেলে কাজ থেকে ফেরার পর দুই সহকর্মী ও বন্ধু মেহেদী (২১) ও সায়েম (২০) বাসা থেকে ডেকে নিয়ে যায় মাহফুজকে। রাতে মাহফুজ ছুরিকাহত অবস্থায় নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে আছেন বলে খবর পান বড় বোন পলি। হাসপাতালে গেলে চিকিৎসক দ্রুত ঢাকা নিয়ে যেতে বলে। পরে ঢাকার একটি বেসরকারি ক্লিনিকে ভর্তি করালে সেখানে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ছিল মাহফুজ। রাত আড়াইটার দিকে আইসিইউতেই মারা যায় সে।


পরিবার ও আটকদের দেয়া তথ্যের বরাত দিয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) আজিজুল হক জানান, শুক্রবার রাতে পূর্বের কোন দ্বন্দ্বের জেরে মাহফুজের বন্ধুরা তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে প্রতিপক্ষের উপর প্রতিশোধ নিতে ঘটনাস্থলে যান। 


সেখানে প্রতিপক্ষের লোকজন একটি নৌবিহার শেষ করে আসে। পরে তাদের উপর চড়াও হলে প্রতিপক্ষের লোকজন তাকে পিটিয়ে ও কুপিয়ে গুরুত্বর জখম করে। 


পরে তাকে উদ্ধার করে প্রথমে নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতালে নেয়া হয়, অবস্থার অবনতি হলে ঢাকার একটি হাসপাতালে নেয়া হয় সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 


এঘটনায় ৩ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের জন্য অভিযান শুরু করেছে পুলিশ।

1 টি মন্তব্য:

  1. This genre is incredibly in style among adult players 카지노사이트 and fairly profitable to developers. However, constructing slot video games and various assets for them is not as straightforward as making money from their operation. You get all the same bonus options in your free slots as you'll when you were half in} the sport in Vegas. So, you get to play the same free spins bonuses, the additional wild symbols, scatter symbols, larger payouts, and the possibility to win free cash. Ignition is a extensively in style online slots web site permits you to|that permits you to} play free online slots in demo mode. There are also must-win jackpots for when you’re ready to play for actual cash, as well as|in addition to} Ignition’s “best ever” welcome bonus model spanking new|for model new} players.

    উত্তরমুছুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭