স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে সোনারগাঁয়ে মহিলা সংস্থার উঠান বৈঠক - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে সোনারগাঁয়ে মহিলা সংস্থার উঠান বৈঠক


স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে সোনারগাঁয়ে মহিলা সংস্থার উঠান বৈঠক 


আজকের সংবাদ ডেক্সঃ নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে জাতীয় মহিলা সংস্থা সোনারগাঁ শাখার আয়োজন স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বিশেষ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। 


গতকাল বুধবার উপজেলার বারদী ইউনিয়নের ২ নং ওয়ার্ড দলরদি গ্রামের জাকির মেম্বারের বাড়ীতে এই বিশেষ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। 


উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  জাতীয় মহিলা সংস্থার সোনারগাঁ শাখার চেয়ারম্যান,নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার সহধর্মিণী মিসেস ডালিয়া লিয়াকত।


এসময় প্রধান অতিথি বলেন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা আমাদের মায়ের মত তিনি দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন এই তলাবিহীন বাংলাদেশের জন্য আজ বিশ্বের দরবারে বাংলাদেশকে এক নামে চিনে এটাই আমাদের স্বার্থকতা,জাতীয় মহিলা সংস্থার মাধ্যমে প্রশিক্ষণের ব্যবস্থা করা হয়েছে। 

এসময় তিনি বলেন আমি সোনারগাঁয়ের এমপির স্ত্রী হিসেবে নয় আমি আপনাদের সেবক হিসাবে কাজ করতে চাই,কোন নারী যাতে ঘরে বসে না থাকে জাতীয় মহিলা সংস্থার মাধ্যমে সেলাই প্রশিক্ষণ নিয়ে স্বামীর পাশাপাশি সেলাই কাজ করে সংসারে  আর্থিক সহযোগিতা করতে পারে সে চেষ্টা করে যাচ্ছি। 


এসময় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জীবন সন্ধানী সমাজ কল্যাণ সংস্থার নির্বাহী পরিচালক জাহানারা আক্তার বীর মুক্তিযুদ্ধা মোঃ আউয়াল, মোঃ মালেক,সোনারগাঁও পৌরসভা প্যানেল মেয়র জাহেদা আক্তার মনি,তোফাজ্জল হোসেন,মোঃ জাকির মেম্বারসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ। 


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭