কৃতি শিক্ষার্থীরা একদিন বিশ্বব্যাপী বাংলাদেশের নাম উজ্জ্বল করবে -এমপি খোকা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২

কৃতি শিক্ষার্থীরা একদিন বিশ্বব্যাপী বাংলাদেশের নাম উজ্জ্বল করবে -এমপি খোকা



কৃতি শিক্ষার্থীরা একদিন বিশ্বব্যাপী বাংলাদেশের নাম উজ্জ্বল করবে -এমপি খোকা 


সোনারগাঁ প্রতিনিধিঃ- সোনারগাঁও কাজী ফজলুল হক উইমেন্স কলেজ থেকে এইচ এসসি পরীক্ষায় জিপিএ ফাইভ প্রাপ্ত উত্তীর্ণ শিক্ষার্থীদের গতকাল বৃহস্পতিবার সংবর্ধনা দেওয়া হয়েছে। পাশাপাশি একাদশ শ্রেণিতে ভর্তি হওয়া শিক্ষার্থীদের বরণ করে নেওয়া হয়।


এসময় প্রধান অতিথি নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য লিয়াকত হোসেন খোকা কৃতী শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট ও সনদ তুলে দেন।


এসময় এমপি খোকা বলেন,বড় চাকুরি কিংবা ব্যবসায়ী হওয়াই জীবনের সফলতা নয়। পরিবার, সমাজ এবং শিক্ষকদের সঙ্গে ভালো সম্পর্ক সফলতার অন্যতম একটি দিক। তবে মানবিক গুণাবলীসম্পন্ন মানুষ হওয়াই জীবনের মূল সফলতা। মাত্রাতিরিক্ত চাহিদার আশায় জীবনের সুন্দর সময় নষ্ট করা যাবে না। পড়াশোনার পাশাপাশি জীবনকে উপভোগ করতে হব, সৎভাবে জীবন যাপন করতে হবে। এই কলেজের নতুন এবং কৃতি শিক্ষার্থীরা একদিন বিশ্বব্যাপী বাংলাদেশের নাম উজ্জ্বল করবে বলে প্রত্যাশা করেন তিনি।


দুপুর ১টার দিকে কলেজ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে কলেজ গভর্ণিং বডির সভাপতি এমপি খোকার সহধর্মিণী মিসেস ডালিয়া লিয়াকতের সভাপতিত্বে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ কাজী ফজলুল হক উইমেন্স কলেজের অধ্যক্ষ(ভারপ্রাপ্ত) আলহাজ্ব মোঃ এমদাদুল হক নুর। 


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়া, উপজেলা নির্বাহি অফিসার তৌহিদ এলাহী, সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃসাবরিনা হক,উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি,সোনারগাঁ কাজী ফজলুল উইমেন্স কলেজের প্রতিষ্ঠাতা খুরশিদা হক,কলেজ গভর্নিং বডির বিদ্যোৎসাহী সদস্য মোনতাজ উদ্দিন দাতা সদস্য আবু নাঈম ইকবাল,হৈতিষী সদস্য আসাদুজ্জামান,অভিভাবক সদস্য জহিরুল ইসলাম,সিরাজুল হক,আব্দুল কাইয়ুম।


এছাড়াও আরও উপস্থিত ছিলেন কলেজের প্রভাষকগন ও শিক্ষার্থীরা। 


অনুষ্ঠানের প্রথম পর্বে ২০২২ সালে একাদশ শ্রেণিতে ভর্তি হওয়া নবীন শিক্ষার্থীদের বরণ করা হয়। এরপর এইচ এসসি পরীক্ষায় পরীক্ষায় জিপিএ ফাইভ প্রাপ্ত কলেজের ২৯ জন শিক্ষার্থীকে সংবর্ধনা দেওয়া হয়। 


অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে সবার অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন হয়।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭