লোকনাথ ব্রহ্মচারী আশ্রমে যৌন নিপীড়নের শিকার তরুণী, গ্রেফতার-১ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ১৮ মার্চ, ২০২২

লোকনাথ ব্রহ্মচারী আশ্রমে যৌন নিপীড়নের শিকার তরুণী, গ্রেফতার-১


লোকনাথ ব্রহ্মচারী আশ্রমে যৌন নিপীড়নের শিকার তরুণী, গ্রেফতার-১


সোনারগাঁও প্রতিনিধি : নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার বারদি ইউনিয়নের শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারী আশ্রমে তীর্থ ভ্রমণে গিয়ে যৌন নিপীড়নের শিকার হয়েছেন তরুণী।


গতকাল বৃহস্পতিবার (১৭ মার্চ) সকালে ওই তরুণী বাদি হয়ে সোনারগাঁ থানায় মামলা দায়ের করেছেন। মামলা দায়েরের পর অভিযুক্ত সুরুজ্জামানকে সোনারগাঁ উপজেলা পরিষদের সামনে থেকে গ্রেফতার করেছে পুলিশ।


সোনারগাঁ থানার ওসি তদন্ত মো. সাইফুল ইসলাম জানান, গত শুক্রবার পরিবার নিয়ে বারদী শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারী আশ্রমে তীর্থ ভ্রমণে আসেন এক তরুণী। আশ্রমের প্রবেশ পথে সন্দেশ বিক্রির অজুহাতে বেশ কয়েকজন যুবক ওই তরুণীর হাত ধরে টানাটানি করে তার শরীরের বিভিন্ন স্থানে হাত দেওয়ার চেষ্টা করে। এমন অভিযোগে ওই তরুণী থানায় এসে মামলা দায়ের করেন। এ ঘটনায় সুরুজ্জামান নামের অভিযুক্তকে সোনারগাঁ থানা পুলিশ গ্রেফতার করে। গ্রেফতারের পর তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।


ওই তরুণী মামলায় উল্লেখ করেন-ঢাকা মোহাম্মদপুর থেকে স্বপরিবারে তীর্থ ভ্রমণে আসেন। সোনারগাঁয়ের বারদি শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারী আশ্রমে বেলা দেড়টার দিকে মন্দিরে ভোগ নিবেদনর জন্য গেলে একদল সন্দেশ ব্যবসায়ী তার হাত ধরে টানা হেচড়া করে শরীরের বিভিন্ন স্থানে হাত দেয় এবং অশ্লীল ভাষায় নির্যাতন করে। সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, এ ঘটনায় অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদের পর আদালতে প্রেরণ করা হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭