জামপুরে চিহ্নিত ভূমিদস্যু মামুনের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২১ মার্চ, ২০২২

জামপুরে চিহ্নিত ভূমিদস্যু মামুনের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী


জামপুরে চিহ্নিত ভূমিদস্যু মামুনের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী 


সোনারগাঁ প্রতিনিধিঃ-মাদক ব্যবসায়ী,চিহ্নিত ভূমিদস্যু মামুনের অত্যাচারে অতিষ্ঠ সোনারগাঁওয়ের জামপুর ইউনিয়ন বাসী।



নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় ব্যক্তিরা জানান, নারায়ণগঞ্জ সোনারগাঁওয়ের জামপুর ইউনিয়নের বস্তল এলাকার জামাল উদ্দীন মোল্লার ছেলে চিহ্নিত ভূমিদস্যু মামুনের অত্যাচারে এলাকা বাসী অতিষ্ঠ হয়ে আছে।


আর তাকে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে মদদ দিচ্ছে বস্তল এলাকার বিএনপি নেতা জ্বালাও পোড়াও মামলার আসামীসহ ১৬মামলার আসামী ভূমিদস্যু গোলজারের ছত্রছায়ায় মামুন দিন দিন আরও বেপরোয়া হয়ে উঠেছে। গত কিছুদিন আগে জাল দলিল তৈরী করে অন্যের জমি দখলের মামলায় ওয়ারেন্ট ভুক্ত আসামী হওয়ায় ভূমিদস্যু মামুনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেন সোনারগাঁ থানা পুলিশ।


এলাকাবাসী জানায়,বিএনপি নেতা গোলজারের ছত্রছায়ায় মামুন তার সন্ত্রাসী বাহিনী নিয়ে বস্তল এলাকার আশেপাশে প্রকাশ্যে মাদক বিক্রি, জোরপূর্বক জমি দখল,এশিয়ান হাইওয়েতে ছিনতাই, চাঁদাবাজি করে আসছে। মামুন নিজে তার বাহিনীকে নেতৃত্ব দিয়ে এসব অপরাধ কর্মকান্ড করে বিধায় স্থানীয় তালতলা ফাঁড়ির পুলিশ একাধিক বার সন্ত্রাসী মামুনকে গ্রেফতার করতে গেলেও বিএনপি নেতা ভূমিদস্যু গোলজারের ছত্রছায়ায় আত্মগোপন করেন আরে আত্মগোপনের প্রকাশ্য মদন রয়েছে বিএনপি নেতা গুলজারের



 

গোলজার মামুনকে দিয়ে স্থানীয় একটি স্টীল কোম্পানির পক্ষে জোরপূর্বক কৃষকের জমি দখল করিয়ে নেয় বলেও অভিযোগ করেন গ্রামবাসী। এমনকি সরকারী রাস্তা নির্মাণ করতে গেলেও বিএনপি নেতা গোলজার ও মামুন বাহিনী চাঁদা দাবি করার কারণে তাদের বিরুদ্ধে চাঁদা বাজি মামলা নেয় পুলিশ।তবে রহস্যজনক কারণে মামুনকে গ্রেফতার করতে পারছে না পুলিশ।



এদিকে বিশ্বস্ত সূত্রে জানা যায়, রূপগঞ্জের মাছিমপুরের শীর্ষ সন্ত্রাসী তাওলাদ হোসেন তালুর অন্যতম সহযোগী হয়ে অস্ত্র বহণ করে দীর্ঘদিন সন্ত্রাসী কর্মকাণ্ড করেছে এই মামুন। সম্প্রতি রুপগঞ্জ ছেড়ে সোনারগাঁয়ের জামপুরে মামুন নতুন করে বাহিনী তৈরী করে অপরাধ কর্মকান্ড চালিয়ে যাচ্ছে।তার বিরুদ্ধে এলাকাবাসী কথা বললে সে অস্ত্র নিয়ে মহড়া দিয়ে হামলা চালায় বলে ভয়ে গ্রামবাসী মামুনের বিরুদ্ধে কিছু বলতে পারেন না।


জামপুরের সাধারণ জনগণ সন্ত্রাসী মামুন বাহিনীর কাছে জিম্মি অবস্থায় অসহায় হয়ে দিন কাটাচ্ছে বিদায় নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার ও সোনারগাঁও থানা পুলিশের সুদৃষ্টি কামনা করেন। এলাকাবাসী প্রতিবিম্বে মামুনকে গ্রেফতারপূর্বক শাস্তির দাবি জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭