শীতলক্ষ্যায় লঞ্চ ডুবির ঘটনায় দুটি তদন্ত কমিটি গঠন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২১ মার্চ, ২০২২

শীতলক্ষ্যায় লঞ্চ ডুবির ঘটনায় দুটি তদন্ত কমিটি গঠন


শীতলক্ষ্যায় লঞ্চ ডুবির ঘটনায় দুটি তদন্ত কমিটি গঠন


বন্দর প্রতিনিধিঃ-নারায়ণগঞ্জের চর সৈয়দপুর আলামিন নগর এলাকায় শীতলক্ষ্যা নদীতে কার্গো জাহাজের ধাক্কায় যাত্রীবাহী লঞ্চ ডুবির ঘটনায় তদন্তের জন্য পৃথক দুটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এরমধ্যে নৌ মন্ত্রনালয়ের পক্ষ থেকে নৌ পরিবহন মন্ত্রণালয়ের যুগ্ম সচিব (বিআইডব্লিউটিএ) ড. আ.ন.ম বজলুর রশিদকে প্রধান করে ৩ সদস্যের একটি তদন্ত কমিটি করা হয়েছে।


কমিটির অন্য দুই সদস্য হচ্ছে, নৌ-পরিবহন অধিদপ্তরের নটিক্যাল সার্ভেয়ার অ্যান্ড এক্সামিনার ক্যাপ্টেন আবু সাঈদ মোহাম্মদ দেলোয়ার ও সদস্য সচিব হলেন বিআইডব্লিউটিএ এর পরিচালক (নৌ নিরাপত্তা ও ট্রাফিক) মুহাম্মদ রফিকুল ইসলাম।এছাড়া নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের পক্ষ থেকে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শামীম বেপারীকে প্রধান করে ৬ সদস্যের অপর একটি তদন্ত কমিটি গঠন করা হয়। ৭ কার্যদিবসের মধ্যে কমিটিকে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।


নারায়ণগঞ্জ পুলিশ সুপার জায়েদুল আলম জানান, যাত্রীবাহী লঞ্চটিকে ধাক্কা দেয়া কার্গো জাহাজটিকে আটক করা হয়েছে।প্রসঙ্গত: রোববার (২০ মার্চ) বেলা ২টা ২০ মিনিটে নারায়ণগঞ্জের চর সৈয়দপুর আলামিন নগর এলাকায় শীতলক্ষ্যা নদীতে এমভি রূপসী-৯ জাহাজের ধাক্কায় মুন্সিগঞ্জগামী এলএম আফছার উদ্দিন নামে একটি লঞ্চ ডুবে যায়। এঘটনায় ৬ জনের লাশ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ রয়েছেন বেশ কয়েকজন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭