ঐতিহ্যবাহী সোনাকান্দা দারুল হুদা দরবার শরীফে মাহফিল - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২২

ঐতিহ্যবাহী সোনাকান্দা দারুল হুদা দরবার শরীফে মাহফিল


ঐতিহ্যবাহী সোনাকান্দা দারুল হুদা দরবার শরীফের মাহফিল


নারায়ণগঞ্জ প্রতিনিধি :- কুমিল্লা মুরাদনগর উপজেলার ঐতিহ্যবাহী সোনাকান্দা দারুল হুদা দরবার শরীফের দুই দিনব্যাপী ১০৩তম ইছালে ছাওয়াব মাহফিলে ২৭ ও ২৮ ফেব্রুয়ারী রোজ রবি ও সোমবার মাহফিল অনুষ্ঠিত হবে।  আখেরী নসীহত, দেশ, জাতি ও মুসলিম উম্মাহর মঙ্গল কামনা করে আখেরি মোনাজাতের মাধ্যমে মাহফিল শেষ হবে। মাহফিলটি সফলভাবে সম্পন্ন করতে আয়োজন কমিটি ইতিমধ্যে ব্যাপকভাবে আয়োজনের প্রস্তুতি কার্যক্রম চালিয়ে যাচ্ছে।


মাহফিল উপলক্ষে দরবার শরীফের পক্ষ থেকে বিশাল পেন্ডেল ও ষ্টেইজ ছাড়াও আগত ভক্তবৃন্দের থাকা, খাওয়া, অজু, গোছল, টয়লেট ও গাড়ী পার্কিংয়ের ব্যবস্থা রাখা হয়েছে। কোম্পানীগঞ্জ-নবীনগর সড়কের মেটংঘর থেকে শ্রীকাইল পর্যন্ত রাস্তাটি যানযট মুক্ত রাখতে স্বেচ্ছাসেবক নিয়োগ, অসুস্থ্য হয়ে পড়া রোগীদের জন্য চিকিৎসা সেবা প্রদান ও সিসি ক্যামেরার মাধ্যমে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা জোরদার করাসহ মাহফিলের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। এতে দেশ-বিদেশের ওলামায়ে কেরাম ও বিভিন্ন দরবার শরীফের পীর ছাহেবগণ বয়ান করবেন।


উক্ত মাহফিলে প্রতি বছরের ন্যায় এবারো বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, প্রশাসনিক নেতৃবৃন্দসহ প্রায় কয়েক লক্ষাধিক ভক্তবৃন্দের সমাগম হবার সম্ভাবনা রয়েছে। উক্ত মাহফিলে উপস্থিত থেকে দুনিয়া ও পরকালের অশেষ ছাওয়াব হাসিল করুন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭