রাষ্ট্রপতি পুলিশ পদক-এ ভূষিত হয়েছেন ওসি মোঃ হাফিজুর রহমান - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ২১ জানুয়ারী, ২০২২

রাষ্ট্রপতি পুলিশ পদক-এ ভূষিত হয়েছেন ওসি মোঃ হাফিজুর রহমান


রাষ্ট্রপতি পুলিশ পদক-এ ভূষিত হয়েছেন ওসি মোঃ হাফিজুর রহমান


মোঃ নুর নবী জনিঃ-অসীম সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি স্বরূপ বাংলাদেশ পুলিশের অত্যন্ত সম্মানজনক  পদে নারায়ণগঞ্জ সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মোঃ হাফিজুর রহমানকে রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম)এ ভূষিত করা হয়েছেন।


আগামী ২৩ জানুয়ারী রোববার রাজধানীর রাজারবাগ পুলিশ লাইনে বার্ষিক পুলিশ সপ্তাহ অনুষ্ঠানে মাননীয় প্রধানমন্ত্রী আনুষ্ঠানিক ভাবে তাকে ভার্চুয়ালি এই সম্মাননা পদক প্রদান করবেন।



একটি সুত্রে জানা যায়,তিনি শরীয়তপুর জেলার নড়িয়া থানায় অফিসার ইনচার্জ থাকাকালীন সময়ে মানব সেবা ভ্রত হয়ে মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত ব্যক্তিদের মধ্যে সেবা প্রদানসহ দেশে করোনা আক্রান্ত হয়ে প্রথম মৃত্যুবরণকারী ব্যক্তির দাফন কার্য সম্পন্ন ও অপরাধ নির্মূলকরণে বিভিন্ন ধরনের কার্যক্রম ও মাদক উদ্ধারসহ বর্তমান সময়ে সংঘটিত বিভিন্ন ধরনের সাইবার ক্রাইম নিয়ে কর্মতৎপরতার দরুণ বাংলাদেশ পুলিশ কর্তৃক এরূপ সম্মানিত স্বীকৃতি দেওয়া হয়েছে। 


এ বিষয়ে হাফিজুর রহমান বলেন,বাংলাদেশ পুলিশের এমন সম্মানজনক পদকে ভূষিত হওয়ায় কাজের অগ্রগতির প্রতি আরো উৎসাহ এবং দায়িত্ব বেড়ে গেছে বলে আমি মনে করি,আগামীতেও আমি যেনো সততা, নিষ্ঠা এবং দক্ষতার সাথে আমার পুলিশী দায়িত্ব পালন করতে পারি সেজন্য সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।


সেই সাথে তিনি ঢাকা রেঞ্জের মাননীয় ডিআইজি মোঃ হাবিবুর রহমান বিপিএম বার,পিপিএম বার স্যারের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন। তিনি কৃতজ্ঞতা জানিয়েছেন তার সকল সহকর্মীদের যাদের অক্লান্ত চেষ্টায় আজকে তিনি সর্বোচ্চ রাষ্ট্রীয় পদকে ভূষিত হয়েছেন। তিনি তার মা-বাবা ভাই-বোন পরিবার ও তার নিজ জেলা রাজবাড়ীর সকলকে, যারা তাকে আজকের এই অবস্থানে পৌঁছানোর জন্য বিভিন্নভাবে সহায়তা করেছেন তাদের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন।


এদিকে পিপিএম এ ভূষিত হওয়ায় সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মো.হাফিজুর রহমানকে সোনারগাঁ থানার অফিসারবৃন্দ ফুলেল শুভেচ্ছা জানান।


 এ সময় উপস্থিত ছিলেন,সোনারগাঁ থানার ওসি (তদন্ত) এম এম শফিকুল ইসলাম, ওসি (অপারেশন) মো.মাহাফুজুর রহমান,এসআই মাসুদরানা,এস আই মামুন,এস আই মজিবুর রহমান,এএস আই অনিক রহমান,কর্ণ কুমার প্রমূখ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭