স্ত্রীকে কু-প্রস্তাব,প্রতিবাদ করায় স্বামীকে পিটিয়ে আহত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ১৫ জানুয়ারী, ২০২২

স্ত্রীকে কু-প্রস্তাব,প্রতিবাদ করায় স্বামীকে পিটিয়ে আহত


স্ত্রীকে কু-প্রস্তাব,প্রতিবাদ করায় স্বামীকে পিটিয়ে আহত


সোনারগাঁ প্রতিনিধিঃ- নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বারগাঁও চৌধূরীপাড়া গ্রামে এক নারীকে কু-প্রস্তাবের প্রতিবাদ করায় গতকাল শনিবার তার স্বামীকে পিটিয়ে আহত করেছে বখাটেরা। এ ঘটনায় ওই নারী বাদি হয়ে সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।


থানায় দায়ের করা লিখিত অভিযোগে হোসনে আরা উল্লেখ করেছেন, তিনি উপজেলার সাদিপুর ইউনিয়নের বারগাঁও চৌধূরীপাড়া গ্রামের শহীদুল ইসলামের স্ত্রী। তার স্বামী ব্যবসায়ীক কাজে খুলনায় থাকেন। তিনি রাস্তায় বের হলেই একই গ্রামের মোতা মিয়ার ছেলে দ্বীন ইসলাম তাকে কু-প্রস্তাব দিয়ে আসছে। বিষয়টি নিয়ে কয়েক বার প্রতিবাদ করলেও সে বাড়ী থেকে বের হলেই কু-প্রস্তাব দেন। পরে বিসয়টি তার স্বামী বাড়ীতে আসার পর অভহিত করলে গতকাল শনিবার সকালে প্রতিবাদ করলে দুপক্ষের মধ্যে কথাকাটাকাটি হয়। এর জের ধরে দ্বীন ইসলাম, তার ভাই আক্কাস আলী, শাহাব উদ্দিন, ইমন একত্রিত হয়ে লাঠিসোটা নিয়ে হামলা চালিয়ে বাড়িঘরে ভাংচুর চালায়। এতে বাধা দেওয়ায় তার স্বামী শহীদুল ইসলামকে পিটিয়ে আহত করে এবং তাকে শ্লীলতাহানী করে।


এ বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত দ্বীন ইসলাম জানান, এ ঘটনার সঙ্গে জড়িত নন বলে দাবি করেন।


সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, এ বিষয়ে লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭