থার্টি ফাস্ট নাইট পালনে উচ্ছৃঙ্খলা সৃষ্টিকারী ২ আসামী র‍্যাবের হাতে আটক - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ৭ জানুয়ারী, ২০২২

থার্টি ফাস্ট নাইট পালনে উচ্ছৃঙ্খলা সৃষ্টিকারী ২ আসামী র‍্যাবের হাতে আটক


থার্টি ফাস্ট নাইট পালনে উচ্ছৃঙ্খলা সৃষ্টিকারী ২ আসামী র‍্যাবের হাতে আটক


পাভেলঃ- নারায়ণগঞ্জের ফতুল্লা মডেল থানার মাসদাইর বাজার এলাকায় থার্টি ফাস্ট নাইট পালন কে কেন্দ্র করে শান্তি শৃংখলা বিনষ্ট ও উচ্ছৃঙ্খলা সৃষ্টিকারী মামলার এজাহারমূলের ২পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১।

গতকাল বৃহস্পতিবার(৬ জানুয়ারী) রাতে র‌্যাব-১১ এর একটি চৌকস আভিযানিক দল মাসদাইর এলাকার নিউ বাধন কমিউনিটি সেন্টার এর সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলোঃনারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার পশ্চিম দেওভোগ এলাকার কামালের ছেলে রাজিব (২৮), ও জুলহাস মিয়ার ছেলে সানি (২২)।

উল্লেখ্য গত ৩১ ডিসেম্বর ফতুল্লা মডেল থানা পুলিশের একটি পেট্রোল টিম ফতুল্লা মডেল থানার জামতলা এলাকায় টহল ডিউটি করাকালীন থানার ওয়ারলেস অপারেটর জাতীয় জরুরী সেবা ৯৯৯ এর বরাত দিয়ে জানান যে, ফতুল্লা মডেল থানাধীন মাসদাইর বাজার এলাকায় কাকন, সেলিম কসাই ও শাওন কসাই গ্রুফ থার্টি ফাস্ট নাইট পালন কে কেন্দ্র করে শান্তি শৃংখলা বিনষ্ট ও উচ্ছৃঙ্খলা সৃষ্টি করেছে। উক্ত সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে রাত ১টা ২৫ মিনিটের দিকে উচ্ছৃঙ্খল জনতাকে শান্ত ভাবে বুঝিয়ে দিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে ফতুল্লা মডেল থানা পুলিশ। এর কিছুক্ষণ পর তারা জনবল বাড়িয়ে লাঠি, লোহার রড, শাবল, ইট পাটকেল ইত্যাদি সহ মাসদাইর বাজারে এসে জনগনের গাড়ী ভাঙচুর করতে থাকে। পুলিশ তাদেরকে নিবৃত্ত করার চেষ্টা করলে তারা উত্তেজিত হয়ে পুলিশকে লক্ষ্য করে ইট পাটকেল নিক্ষেপ করতে থাকে। তাদের ইট পাটকেল নিক্ষেপের ফলে কয়েকজন পুলিশ সদস্য আহত হয় এবং পুলিশের রিকুইজিশন কৃত গাড়ী ভাংচুর করে। পরবর্তীতে ফতুল্লা থানার এসআই(নিঃ) মোঃ শাহাদাত হোসেন বাদী হয়ে ২৫ জন নামীয় আসামী এবং অজ্ঞাতনামা ১০০ থেকে ১৫০ জনকে আসামী করে ফতুল্লা মডেল থানায় একটি মামলা দায়ের করেন, যার মামলা নং-০৩, তারিখ-০১/০২/২০২২ইং। 

গ্রেফতারকৃত আসামীদেরকে ফতুল্লা মডেল থানার তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭