বারদী ইউপির ৮ নং ওয়ার্ডের নবাগত সদস্য হিসেবে আমিন হোসেনের শপথ গ্রহণ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ৭ জানুয়ারী, ২০২২

বারদী ইউপির ৮ নং ওয়ার্ডের নবাগত সদস্য হিসেবে আমিন হোসেনের শপথ গ্রহণ


বারদী ইউপির ৮ নং ওয়ার্ডের নবাগত সদস্য হিসেবে আমিন হোসেনের শপথ গ্রহণ 


আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার ৮টি ইউনিয়ন পরিষেদের নব নির্বাচিত ৭২জন সাধারণ সদস্য ও সংরক্ষিত আসনের ২৪জন নারী সদস্যদের শপথ বাক্য পাঠ করানো হয়।


গতকাল বৃহস্পতিবার(৬ জানুয়ারি)বিকেলে উপজেলা কার্যালয়ে এ শপথ গ্রহণ করেন বারদী ইউনিয়ন পরিষদের সদস্য ও ৮ নং ওয়ার্ডের জাতীয় পার্টির সভাপতি আমিন হোসেন।


এসময় শপথ বাক্য পাঠ করান সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ এলাহি ।


এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য,নারায়ণগঞ্জ-৩ আসেন সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।


বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদের চেয়ারম্যান এড.সামসুল ইসলাম ভূইয়া,ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবু,মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি।


শপথ অনুষ্টান শেষে প্রধান অতিথি জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য,নারায়ণগঞ্জ-৩ আসেন সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ এলাহি নবাগত ইউপি সদস্য আমিন হোসেনকে ফুলের শুভেচ্ছা জানান।


এসময় নবাগত ইউপি সদস্য আমিন হোসেন বলেন , এই শপথ জনগণের শপথ,উন্নয়নের শপথ, শোষিতের পক্ষে শোষকের বিরুদ্ধে এ শপথ,শুধু তাই নয় তিনি বলেন এ শপথ অন্যায়,অত্যাচার,অবিচার, মাদক-সন্ত্রাস হতে মুক্তির শপথ,সুন্দর,মনোরম, আলোকিত,মায়াময় ওয়ার্ড গড়ার শপথ। এসময় তিনি সকলের সহযোতিা ও দোয়া কামনা করেন।


এসময় আরও উপস্থিতি ছিলেন,নবনির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম,জাহিদ হাসান জিন্নাহ,আব্দুর রউফ, আব্দুর রশিদ মোল্লা, হুমায়ুন কবির ভুইয়া, সামসুল আলম ও লায়ন বাবুলসহ সকল নবনির্বাচিত সদস্যরা।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭