রূপগঞ্জে বাসে ছিনতাইয়ের সময় গ্রেপ্তার-৫ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ২৬ জানুয়ারী, ২০২২

রূপগঞ্জে বাসে ছিনতাইয়ের সময় গ্রেপ্তার-৫


রূপগঞ্জে বাসে ছিনতাইয়ের সময় গ্রেপ্তার-৫


মোঃ মোয়াশেল ভূঁইয়াঃ-রূপগঞ্জে যাত্রীবাহী বাসে এক ব্যবসায়ীর কাছ থেকে ছিনতাই করার সময় ৫জনকে গ্রেফতার করেছে পুলিশ। 


মঙ্গলবার ( ২৫ জানুয়ারি) দুপুরে ঢাকা-সিলেট মহাড়সড়কের উপজেলার বিশ্বরোড গোলচত্বর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ছিনতাই হওয়া টাকা উদ্ধার করা হয়।  

গ্রেফতার ব্যক্তিরা হলেন- বড়গুনা জেলার আমতলী থানার পুর্ব ছোনাখালী এলাকার মৃত আযহার আকনের ছেলে জাহাঙ্গীর (৪৮), পটুয়াখালী জেলার দশমিনা উপজেলার হোসনাবাদ এলাকার আলী হোসেন বেপারীর ছেলে জামান (৩৮), শরিয়তপুর জেলার নড়িয়া থানার সদর এলাকার নোয়াব আলী বেপারীর ছেলে রাসেল (৪৫), শরিয়তপুর জেলার সদর থানার চিকন্দি এলাকার মৃত আবুল হোসেনের ছেলে মনির (৪৫) ও পটুয়াখালী জেলার রাঙ্গাবালি থানার শামচাদ এলাকার মৃত বাসেদ মিয়ার ছেলে মাসুম (৪৩)।

 

রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল আল মারুফ জানান, দুপুর দেড়টার দিকে ঢাকার মীরপুর পাইকপাড়া এলাকার ব্যবসায়ী জলিল মিয়া বিশ্বরোড এলাকা থেকে বিসমিল্লাহ পরিবহন নামের বাস যোগে চিটাগাংরোড এলাকা যাওয়ার উদ্দেশ্যে রওনা হন। বাসে ওঠার পরই সংঘবদ্ধ ছিনতাইকারী সদস্যরা জলিল মিয়াকে বাসের মধ্যে ঘিরে ধরে।


এক পর্যায়ে ব্যবসায়ী জলিল মিয়ার সঙ্গে থাকা ২০ হাজার টাকা ছিনিয়ে নেয়। এ সময় প্রতিবাদ করতেই যাত্রীবেসে বিশৃংখলা সৃষ্টি করে ছিনতাইকারী চক্রটি। এক পর্যায়ে পরিবহন শ্রমিকদের সহযোগিতায় ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ বাস থেকে ওই পাঁচজনকে গ্রেফতার করে।  


এছাড়া তাদের সঙ্গে থাকা ছিনতাই হওয়া ১৯ হাজার টাকা উদ্ধার করা হয়। এই ঘটনায় রূপগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আসামিদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭