নবনির্বাচিত সোনারগাঁও প্রেস ক্লাবের সভাপতি সালাহউদ্দিনকে জেলা পরিষদ সদস্য মাসুমের অভিনন্দন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১

নবনির্বাচিত সোনারগাঁও প্রেস ক্লাবের সভাপতি সালাহউদ্দিনকে জেলা পরিষদ সদস্য মাসুমের অভিনন্দন


নবনির্বাচিত সোনারগাঁও প্রেস ক্লাবের সভাপতি সালাহউদ্দিনকে জেলা পরিষদ সদস্য মাসুমের অভিনন্দন 


সোনারগাঁ প্রতিনিধি: নারায়ণগঞ্জ জেলা পরিষদ সদস্য, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য ও সোনারগাঁও রিপোর্টার্স ক্লাবের সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান মাসুম নবনির্বাচিত সোনারগাঁও প্রেস ক্লাবের সভাপতি এমএম সালাহউদ্দিন মোল্লাকে অভিনন্দন জানিয়েছেন। 


সোমবার (২০ ডিসেম্বর) জেলা পরিষদ সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম জানান, সোনারগাঁওয়ের ঐতিহাসিক সংগঠন, সাংবাদিকদের প্রাণকেন্দ্র সোনারগাঁও প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে নবনির্বাচিত প্রেসিডেন্ট দৈনিক যুগান্তর পত্রিকার সিনিয়র সাব-এডিটর এমএম সালাহউদ্দিন ও সেক্রেটারীকে দৈনিক মানবজমিন পত্রিকার সাংবাদিক আবু বকর সিদ্দীক কে নারায়ণগঞ্জ জেলা পরিষদ ও সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন রইলো। 


তিনি আরো বলেন, সোনারগাঁওয়ে সত্য ও নিষ্ঠার উপর ভরকরে প্রকৃত সাংবাদিকতার দিগন্ত উন্মোচিত হোক আপনাদের সুদক্ষ নির্দেশনার মাধ্যমে।


উল্লেখ্য যে, এর আগে সোনারগাঁ প্রেস ক্লাবের সভাপতি অসিত কুমার দাসের সভাপতিত্বে নির্বাচন পরিচালনা করেন ক্লাবের প্রধান উপদেষ্টা ও প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়া, নির্বাচন কমিশনার একেএম মাহফুজুর রহমান ও ফিরোজ হোসেন মিতা। নির্বাচন পরিচালনার সমন্বয়ক ছিলেন সাইফুল ইসলাম রিপন।


সহসভাপতি পদে নির্বাচিত হয়েছেন দৈনিক ইনকিলাবের নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা মোক্তার হোসেন মোল্লা, যুগ্ম-সাধারণ সম্পাদক চ্যানেল আইয়ের স্টাফ রিপোর্টার আকতার হোসেন, অর্থ সম্পাদক আমাদের সময় পত্রিকার স্টাফ রিপোর্টার মিজানুর রহমান মামুন, প্রচার ও প্রকাশনা সম্পাদক দৈনিক ডেসটিনির সোনারগাঁ প্রতিনিধি খায়রুল আলম খোকন, দপ্তর সম্পাদক দৈনিক মুক্ত খবরের স্টাফ রিপোর্টার আনোয়ার হোসেন, সাংবাদিক কল্যাণ সম্পাদক সংবাদের সোনারগাঁ প্রতিনিধি মাহবুবুল ইসলাম সুমন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক দৈনিক খবরপত্রের সোনারগাঁ প্রতিনিধি মাসুম মাহমুদ।


এছাড়া নির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন দৈনিক অগ্রসরের সোনারগাঁ প্রতিনিধি মনির হোসেন ও দৈনিক রুদ্রকবার্তার স্টাফ রিপোর্টার শামসুল আলম তুহিন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭