শাহজালাল কমিশনারের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালতের ভয় দেখিয়ে টাকা আত্মসাৎতের অভিযোগ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ১৯ ডিসেম্বর, ২০২১

শাহজালাল কমিশনারের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালতের ভয় দেখিয়ে টাকা আত্মসাৎতের অভিযোগ


শাহজালাল কমিশনারের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালতের ভয় দেখিয়ে টাকা আত্মসাৎতের অভিযোগ


নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ- নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার পৌর কমিশনার শাহজালাল বিরুদ্ধে চিটারি করিয়া টাকা আত্মসাৎ করার অভিযোগ পাওয়া গেছে।

এ বিষয়ে দিলীপ চন্দ্র দাস নামে এক ব্যক্তি পৌর মেয়র বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়,গত ১১ডিসেম্বর শনিবার দুপুর একটার সময় পৌরসভার ১ নং ওয়ার্ডের কমিশনার শাহজালাল অত্র ওয়ার্ডের আদমপুর বাজার এর মিষ্টির দোকানদার দিলীপ চন্দ্র দাস নামে এক মিষ্টির দোকানদারকে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হবে বলে ভয় দেখিয়ে তাহার কাছে ৫০হাজার টাকা দাবি করেন ।

এ বিষয়ে অভিযোগকারী দিলীপ কুমার তার অভিযোগপত্রে উল্লেখ করেন কমিশনার শাহজালালের মোবাইল ফোন হতে অপর এক অজ্ঞাত ব্যক্তি কে ইউএনও পরিচয় দিয়ে টাকা দাবি করেন শাহজালাল,এসময় শাহজালালের মোবাইলে ইউএনও পরিচয়দানকারী ওই লোকের সাথে কথা বলে দিলীপের নাম্বার নেয়া হয়। পরে কমিশনার শাহজালাল দিলীপ চন্দ্র দাসকে ভয়-ভীতি দেখিয়ে টাকা দিতে বলেন,না হয় পরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হবে বলে তিনি জানিয়ে চলে যান।

শাহজালাল কমিশনার চলে যাওয়ার ঘন্টাখানেক পর ইউএনও পরিচয়দানকারী শাহজালাল কমিশনারের সহযোগী  ০১৯২৯৬৮৬৭৯৩  নাম্বার থেকে ফোন করে ভয়-ভীতি ও রোববার ভাম্যমান আদালত করার হুমকি প্রদান করে ৫০হাজার টাকা দাবি করেন । এসময় তিনি ভয়ে বিমুখ হয়ে ওই নাম্বারে তাৎক্ষণিক দশ হজার টাকা বিকাশ করেন।

পরবর্তীতে দিলীপ কুমার দাস ওই নাম্বারটিতে যোগাযোগ করার চেষ্টা করেও ব্যর্থ হয় এবং জানতে পারে ইহা ইউএনও মহোদয়ের নাম্বার নয় কমিশনারের শাহজালাল এর নাম্বারেও ফোন করলে তখন বন্ধ পাওয়া যায় বলে জানান তিনি।পরবর্তীতে তিনি জানতে পারেন সম্পূর্ণই প্রতারণা চিটিংবাজী করিয়া কমিশনার শাহজালাল ও তার সহযোগী টাকা আত্মসাৎ করে।

এ বিষয়ে দিলীপ কুমার জানান শাহজালাল একটা ভন্ড প্রতারক চিটিংবাজ শাহজালাল এই ধরনের কর্মকান্ডের সাথে পূর্বেও জড়িত ছিলেন। এ বিষয়ে তিনি মেয়র মহোদয়ের কাছে লিখিত অভিযোগ দায়ের করেন।

উক্ত অভিযোগের ভিত্তিতে সোনারগাঁ পৌর মেয়র মোঃ সাদেকুর রহমান সোনারগাঁ অফিসার ইনচার্জ সোনারগাঁ থানার বরাবর প্রাপ্ত অভিযোগের বিষয়ে ব্যবস্থা গ্রহণ প্রসঙ্গে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এবিষয়ে কমিশনার শাহজালাল আনিত অভিযোগ ভিত্তিহীন ও অসত্য বলে দাবি করেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭